ONEPLUS 8 PRO র হ্যান্ডস অন লিকড ইমেজ থেকে ফোনের 120HZ ডিসপ্লের সঙ্গে দেখা গেছে

ONEPLUS 8 PRO র হ্যান্ডস অন লিকড ইমেজ থেকে ফোনের 120HZ ডিসপ্লের সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

ওয়ানপ্লাস হয়ত একটি পপ আপ ক্যামেরা ডিজাইনের বদলে পাঞ্চ হোল ডিসপ্লে দেবে

OnePlus 8 Pro পাঞ্চ হোল ডিসপ্লে আর সিল্ম বেজেলের সঙ্গে দেখা গেছে

সম্প্রতি OnePlus 8 Pro ফোনটি গিক বেঞ্চে দেখা গেছে

ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন আগামী কয়েকমাসের মধ্যেই লঞ্চ করতে চলেছে। বলা হচ্ছে যে  OnePlus 8 Pro, OnePlus 8 আর  OnePlus 8 Lite ফোন গুলি লঞ্চ হবে। আর এই ডিভাইসের একাধিক রিউমার এর মধ্যেই সামনে এসেছে। সম্প্রতি 120Hz ফ্লুইড ডিসপ্লে MEMC প্রযুক্তি ব্যাবহার করে দেওয়া হয়েছে বলে জানা গেছে যা ভিডিও প্লেব্যাক আরও স্মুথ করবে আর সঙ্গে এটি হবে QHD+ রেজিলিউশানের সঙ্গে। আর লেটেস্ট লিকে ওয়ানপ্লাস 8 প্রোর হ্যান্ডসঅন ইমেজ দেখা গেছে।

True Tech এর একটি রিপোর্টে দাবি করেছে যে  OnePlus 8 Pro ফোনে 120Hz সেটিংস মেনু থেকে সিলেক্ট করার অপশান থাকবে। আর এই রিপোর্ট থেকে বলা হয়েছে যে এর সঙ্গে এটি প্রি প্রোডাকশান ইউনিটের ছবি দেখা গেছে। আর এর ন্সগে এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরার জায়গায় কোম্পানি এবার পাঞ্চ হোল ক্যামেরা দেবে। আর এটি অনেকটাই OnePlus 7 সিরিজের মতন, ভলিউম রকার ফোনের বাঁ দিকে   থাকবে আর ডান দিকে পাওয়ার কি থাকবে।

OnePlus 8 Pro

এই ফোনের লিক ছবি থেকে  OnePlus 8 Pro র স্ক্রিন রিফ্রেস রেট অপশানে থাকবে।

120Hz – “ম্যাক্সিমাম স্মুথনেস তবে একটু বেশি ব্যাটারি শেষ করে”

90Hz – “ব্যালেন্স স্মুথ নেস আর ব্যালেন্স ব্যাটারি লাইফ”

60Hz – “কম স্মুথ আর একটু বেশি ব্যাটারি লাইফ”

120Hz  অপশান সিলেক্ট করলে ডিসপ্লে রেজিলিউশান 1080p হবে। আর না হলে OnePlus 8 Pro তে কোয়াড HD+ রেজিলিউশান 120Hz রিফ্রেশ রেটের সঙ্গে আসবে। আর এর ন্সগে 120Hz অপশান ফাইনাল প্রোডাক্টের সঙ্গে আসবে।

সম্প্রতি OnePlus 8 Pro কে গিকবেঞ্চে ফ্ল্যাগশিপ সেকশানে 12GB র‍্যাম ভেরিয়েন্টের সঙ্গে বাকি র‍্যামের সঙ্গে আসবে। OnePlus 8 Pro ফোনটির কোড নেম ‘GALILEI IN2023’, যা ‘Kona’ ফিচার যুক্ত আর এটি অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে আসবে। আর এই ফোনটি গিকবেঞ্চ 4 সিঙ্গেল আর মাল্টি কোর টেস্টে যথাক্রমে 4296 আর 10603 স্কোর করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo