ONEPLUS 8, ONEPLUS 8 PRO আর ONEPLUS 8 LITE স্মার্টফোনের ফিচার্স লঞ্চের আগেই লিক

ONEPLUS 8, ONEPLUS 8 PRO আর ONEPLUS 8 LITE স্মার্টফোনের ফিচার্স লঞ্চের আগেই লিক
HIGHLIGHTS

এখনও পর্যন্ত OnePlus য়ের পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ নিয়ে কোন খবর জানা জায়নি

তবে এর মধ্যেই OnePlus 8, OnePlus 8 Pro আর OnePlus 8 Lite স্মার্টফোন নিয়ে অনলাইনে বিভিন্ন খবর সামনে এসেছে

চিনের স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোনের লাইনআপে কাজ করছে। গুজব অনুসারে সামনের বছর ওয়ানপ্লাস 8 সিরিজের তিনটি ডিভাইস আসবে। আর এই ফোন গুলি হবে OnePlus 8, OnePlus 8 Pro আর OnePlus 8 Lite। আর এবার নতুন OnePlus 8 য়ের লিকে তিনটি স্মার্টফোনের অল্প কিছু স্পেক্স আর ফিচার্স জানা গেছে।

লিক অনুসারে ওয়ানপ্লাস 8 আর ওয়নাপ্লাস 8 লাইট ফোনে 1080 × 2400 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে 6.4 ইঞ্চির FHD + AMOLED ডিসপ্লে থাকবে। আর ওয়নাপ্লাস 8 Pro র মডেলে একটি 6.7 ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে আর 1440 × 3140 পিক্সাল রেজিলিউশান থাকবে। আর এই ডিভাইসের স্ক্রিনের ওপরে একটি পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর প্রো আর স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে 120Hz রিফ্রেশ রেট পাবেন। আর সেখানে লাইটের রিফ্রেশ রেট হবে 90Hz।

OnLeaks আর  91Mobiles য়ের যৌথ রিপোর্টে ফোনে ডুয়াল রেয়ার‍্য ক্যামেরা সেটআপ থাকবে আর এর সঙ্গে এতে ব্ল্যাক মডিউল থাকবে। আর সঙ্গে ব্যাক প্যানেলে OnePlus 7Tর গ্লোরিয়াস ব্লু কালার ভেরিয়েন্টও থাকতে পারে। আর ক্যামেরা সেটআপে লেকার অটোফোকাস মডিউলার আর একটি LED ফ্ল্যাশ থাকতে পারে।

OnePlus 8 Lite য়ের ফ্রন্ট অনেকটা গ্যালাক্সি Note 8 য়ের মতন হতে পারে। আর OnePlus 8 Lite য়ের ডিসপ্লের সেন্টারে পাঞ্চ হোল ক্যামেরা থকাতে পারে সেখানে ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর OnePlus 8 আর  OnePlus 8 Pro র রেন্ডারে পাঞ্চ হোল ক্যামেরা ফোনের বাঁ দিকে দেখা যেতে পারে। আর এই ডিভাইসে 3.5mm হেডফোন জ্যাক থাকতে পারে।

OnePlus 8 Pro  ফোনে আপনারা ডুয়াল পাঞ্চ হোল ডিসপ্লে পাবেন আর সঙ্গে এটি OnePlus 7 Proর মতন কার্ভড ডিসপ্লে যুক্ত হবে। আর এই ডিভাইসের রেয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে যা তিনটি লেন্স আর একটি LED ফ্ল্যাশ ভার্টিকাল স্ট্রিপে দেখা যাবে। OnePlus 8 Pro ফোনের প্রোটোটাইপে OnePlus 7T সিরিজের তুলনায় আলাদা গ্রেডিয়েন্ট ডিজাইন দেওয়া হতে পারে।

OnePlus 8 Pro ফোনের 120Hz রিফ্রেশ রেট থাকবে। এর আগে আমরা এই রকম প্যানেল Asus ROG phone IIতে দেখেছি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo