ভারতে অক্টোবরের মাঝামাঝি ওয়ানপ্লাস 7T PRO লঞ্চ হতে পারে

ভারতে অক্টোবরের মাঝামাঝি ওয়ানপ্লাস 7T PRO লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

4080mAh য়ের ব্যাটারি থাকবে

ফোনে স্ন্যাপড্র্যাগন 855+ থাকতে পারে

ভারতের ইউজার্সরা আর ওয়ানপ্লাস ফ্যানরা OnePlus7T Pro র ভারতে লঞ্চের অপেক্ষায় আছ। আর এই বিষয়ে সম্প্রতি একটি খবর জানা গেছে। রিপোর্ট অনুসারে কোম্পানি 10 অক্টোবর লন্ডনে একটি গ্লোবাল ইভেন্টে OnePlus 7T Pro লঞ্চ করতে পারে। আর এমনিতে অফিসিয়াল সাইটে কোম্পানি এই ফোনের লঞ্চ ইভেন্ট নিয়ে কিছু না জানালেও HDFC ব্যাঙ্ক তেমনটা জনিয়েছে।

HDFC ইউজার্সরা ব্যাঙ্কিং অফার পেজে এই বিষয়ে জানিয়েছেন যে ভারতে OnePlus 7T Pro অক্টোবরের মাঝামাঝি করে আসতে পারে। এই ফোনে 4080mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855+ SoC থাকতে পারে।

ওয়ানপ্লাস 7T Pro র সেল অ্যামাজনে হবে যা 15 অক্টোবড় আসতে পারে। আর এই ফোনের ওপরের অফারের বিষয়ে যদি বলা হচ্ছে যে এই ফোনে HDFC ব্যাঙ্কের কার্ড থাকলে 3000 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্ট OnePlus 7T Pro কেনা যাবে। আর এই ব্যানেক্র স্মার্টবাই অফার পেজে ওয়ানপ্লাস প্রোডাক্টে ইন্সট্যান্ট ডিস্কাউন্ট অফার লিস্ট করা হয়েছে।

লিস্টিং অফলাইন আর অনলাইনে কেনা যাবে। আর ওয়ানপ্লাসের অফিসিয়াল সাইটে কোম্পানির এক্সলিউশিভ স্টোরে, ক্রোমা আর রিলায়েন্স ডিজিটাল পার্টনারে OnePlus 7TPro Sale 10কেনা যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo