ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO ফোন দুটি নতুন আপডেট পাওয়া শুরু করেছে

ONEPLUS 7 আর ONEPLUS 7 PRO ফোন দুটি নতুন আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোনের নতুন আপডেট এসেছে

এই আপডেট OxygenOS 10.0.02 হিসাবে আসবে আর এই আপডেট অক্টোবর সিকিউরিটি আপডেট হিসাবে আসবে

ওয়ানপ্লাস 7 আর ওয়ানপ্লাস 7 প্রো ফোন ভারতে নতুন অ্যান্ড্রয়েড 10 নির্ভর OxygenOS আপডেট পাচ্ছে। আর এই আপডেটের বিল্ড নাম্বার OxygenOS 10.0.2, আর এই আপডেটে ফোনে অ্যান্ড্রয়েড 2019 য়ের সুরক্ষা প্যাচ পাবেন।আ র এটি একাধিক বাগ ফিক্স আর আপডেটের সঙ্গে আসবে। আর ওয়ানপ্লাস 7 আর ওয়নাপ্লাস 7 প্রো ফোনে এই আপডেট OTA হিসাবে এসেছে। আর OTA আপডেট এখন লিমিটেড ভাবে এসেছে আর এটি নিশ্চিত করা হয়েছে যে এগুলি কিছু খুব দরকারি বাগ নয়। এগুলি কিছু দিনের মধ্যে রোলআউট হবে।

আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এই ফোনে OxygenOS 10.0.01য়ের আপডেট দেওয়া হয়েছে। আর চেনলগ থেকে জানা গেছে যে এই আপডেট ব্র্যান্ড নিউ ডিজাইন, প্রাইভেসির জন্য এনহ্যান্স লোকেশান পারমিশান আর সেটিংসে নতুন কাস্টমাইজড ফিচারের মাধ্যমে আসবে। আর এই আপডেটে কিছু ফুল স্ক্রিন জেসচার থাকতে পারে।

ডুয়াল সিমের সঙ্গে ওয়ানপ্লাস 7 সিরিজের সস্তার স্মার্টফোন 6.2 ইঞ্চির AMOLD ডিসপ্লে আর FHD+ রেজিলিউশান অফার করে। আর এতে OnePlus 7 Pro ফোনের মতন 90Hz রিফ্রেস রেট যুক্ত QHD+ ডিসপ্লে দেওয়া হয়নি আর এটি পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে এসেছে।

এতে পপ আপ সেলফি ক্যামেরার জায়গায় OnePlus 6T র মতন ওয়াটার ড্রপ নচ আছে। আর এর সঙ্গে OnePlus 6T ফোনের মতন ডুয়াল ক্যামেরা আছে যা 48MP র প্রাইমারি ক্যামেরা সেন্সার আর 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরার সেন্সারের সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা 16MP র সেলফি ক্যামেরা পাবেন। ওয়ানপ্লাসের এই স্মার্টফোনে 3,700mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo