ONEPLUS 5 সিরিজের এই দুই ফোন নতুন আপডেট পেল

ONEPLUS 5 সিরিজের এই দুই ফোন নতুন আপডেট পেল
HIGHLIGHTS

OxygenOS 9.0.9 আপডেট রোল আউট হয়েছে

আপডেটের সাইজ 40MB

ওয়ানপ্লাস তাদের 5 আর 5T ফোনের আপডেট শুরু ক্রেছে।আ র এই স্মার্টফোন দুটি এবার OxygenOS 9.0.9আপডেট পাচ্ছে যা অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আর অন্য ফিক্স ঠিক করছে। আর চেনলগ অনুসারে ওয়ানপ্লাসের এই ফোন এই আপডেট পাওয়ার জন্য অক্টোবর মাসের সিকিউরিটি আপডেট পাচ্ছে।

অক্সিজেন OS য়ের নতুন ভার্সান বাগ ফিক্স করার সঙ্গে সিস্টেম লেভেল ইম্প্রুভমেন্টও আছে। OTA আপডেট ফেজে দেওয়া হয়েছে। আর চিনের স্মার্টফোন কোম্পানি কিছু দিনের মধ্যে সব গ্রাহকদের এই আপডেট দেবে। এই OxygenOS 9.0.9য়ের আপডেট সাইজ 40MB আর এই আপডেটের মধ্যে বড় পরিবর্তন হল অক্টোবর সিকিউরিটি প্যাচ।

OnePlus 5T ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও আছে আর এর সঙ্গে এটি 6 ইঞ্চির ফুল HD ডিসপ্লে অফার করে। আর এই ডিভাইসে 2টি ভেরিয়েন্ট আছে, প্রথম ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 64GB স্টোরেজের আর এর সঙ্গে এর দ্বিতীয় ভেরিয়েন্ট 8GB র‍্যাম আর 128GB র স্টোরেজ। আর এই ফোনে আছে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

OnePlus 5T ফোনে আপনারা 16+20Mp র ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা। আর এই ফোনে 3300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এই ফোনে আছে 3.5mm হেডফোন জ্যাক। আর ফোনে স্ন্যাপড্র্যাগন 835 দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo