OnePlus 10 Pro স্মার্টফোনের রেন্ডার লিক, দেখে নিন ডিজাইন এবং দাম

OnePlus 10 Pro স্মার্টফোনের রেন্ডার লিক, দেখে নিন ডিজাইন এবং দাম
HIGHLIGHTS

One Plus 10 Pro স্মার্টফোন আসতে পারে 5,000 mAh ব্যাটারি ক্যাপাসিটির সাথে

বেস ভ্যারিয়েন্টের মডেলে থাকতে পারে 8GB RAM এবং 128GB ইন্টারনাল

লঞ্চ হতে পারে 2022 সালের প্রথম কয়েকমাসের মধ্যে

One Plus 10 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ হবে 2022 সালের শুরুর দিকে। এই নতুন সিরিজের One Plus 10 Pro মডেলের বেশ কয়েকটি রেন্ডার লীক হয়েছে। দেখা গিয়েছে যে এই ফোনের ব্যাক সাইডে রয়েছে বেশ বড়ো মাপের রেক্ট্যাঙ্গেল ক্যামেরা মডিউল। সাথে আসছে তিনটি সেন্সর এবং LED ফ্ল্যাশ, অনলাইনে এই নতুন One Plus 10 Pro মডেলের সম্ভাব্য স্পেসিফিকেশন কেমন হতে পারে সেই সম্পর্কে রিপোর্ট প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে যে এই হ্যান্ডসেটের বেস ভ্যারিয়েন্ট আসতে পারে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজের সাথে। ফোনে ডিসপ্লে ফিচার হিসেবে থাকতে পারে 6.7 ইঞ্চির AMOLED স্ক্রিন। তবে এই ব্যাপারে One Plus ব্র্যান্ডের তরফে কিছুই জানানো হয়নি।

টিপস্টার @OnLeaks , পাবলিশিং প্ল্যাটফর্ম Zouton-র সাথে পার্টনারশিপ করে নতুন One Plus 10 Pro মডেলের সম্ভাব্য রেন্ডার টুইটারে লীক করেছেন । One Plus 10 Pro ফোন আসতে পারে তিনটি সেন্সর সমেত একটি বেশ বড়ো মাপের ক্যামেরা মডিউলের সাথে। যেখানে থাকতে পারে একটি LED ফ্ল্যাশ। ক্যামেরা মডিউলের নীচে থাকতে পারে One Plus ব্র্যান্ডের লোগো। এই স্মার্টফোন আসতে পারে ম্যাট ফিনিশ লুকের সাথে, রেন্ডার থেকে জানা যাচ্ছে এমনটাই। মোবাইলের পাওয়ার বাটনে থাকতে পারে মেটাল স্পর্টিং এবং আসতে পারে অ্যালারট স্লাইডারের সাথে।

One Plus 10 Pro স্মার্টফোনের সম্ভাব্য লঞ্চ ডেট এবং দাম-

Zouton প্ল্যাটফর্মের রিপোর্ট অনুযায়ী One Plus 10 Pro হ্যান্ডসেট আমেরিকান এবং কানাডিয়ান মার্কেটে লঞ্চ করতে পারে 2022 সালের শুরুর দিকে। এই মোবাইলের দাম হতে পারে 1,069 ডলার মতন। যা ইন্ডিয়ান কারেন্সিতে প্রায় 79,200 টাকা। টেক মার্কেটে লঞ্চ হবার পর এই ডিভাইস হয়ে উঠতে পারে সম্ভাব্য ফ্ল্যাগশিপ Samasung Galaxy S22 এবং Oppo Find X4 মডেলের প্রধান প্রতিযোগী।

One Plus 10 Pro স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

টুইটারে One Plus 10 Pro ফোনের যে রিপোর্টে প্রকাশ পেয়েছে সেখানে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন কি হবে তা জানা যায়নি। তবে অন্যান্য বেশ কিছু রিপোর্ট থেকে ইঙ্গিত পাওয়া গেছে যে One Plus 10 Pro হ্যান্ডসেট আসতে পারে 6.7 ইঞ্চির LTPO Fluid 2 অ্যামোলয়েড ডিসপ্লের সাথে। স্ক্রিনের পিক্সেল রেজোলিউশন হতে পারে 1,440X3,216 পিক্সেল। ডিভাইসের রিফ্রেশ রেট হতে পারে 120Hz এবং অ্যাসপেক্ট রেশিও হতে পারে 20:9।

টিজ হওয়া তথ্য অনুসারে One Plus 10 Pro মডেলের বেস ভ্যারিয়েন্টে থাকতে পারে 8GB RAM। ইন্টারনাল স্টোরেজ হিসেবে থাকতে পারে 128GB স্টোরেজ। তবে এই ফোনের টপ- এন্ড ভ্যারিয়েন্টে থাকতে পারে 12GB RAM এবং 256GB ইন্টারনাল। রিপোর্ট অনুসারে এই হ্যান্ডসেট আসতে পারে 5,000 mAh ব্যাটারি ক্যাপাসিটির সাথে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo