OnePlus 6 খুব তাড়াতাড়ি অক্সিজেন OS আপডেটের মাধ্যমে অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট পাবে

OnePlus 6 খুব তাড়াতাড়ি অক্সিজেন OS আপডেটের মাধ্যমে অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট পাবে
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারে OnePlus6 ফোনটি Oxygen OS বিটা আপডেটের মাধ্যমে নতুন অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট পাবে

OnePlus 6 স্মার্টফোনটি লঞ্চ হওয়ার পড়ে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে, এটি এই দামে হাই এন্ড স্পেক্স অফার করে। আর এবার রিপোর্ট পাওয়া গেছে যে OnePlus6 য়ের Oxygen OS বিটা আপডেটের মাধ্যমে নতুন অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট পাবে। আর এটা খেয়াল রাখতে হবে যে OnePlus গত সপ্তাহে Oxygen OS য়ের চিনা কাউন্টারপার্ট Hydrogen OS য়ের জন্য অ্যান্ড্রয়েড পাই নির্ভর আপডেট রিলিজ করেছিল। আর যদি OnePlus এই ট্রেন্ড ফলো করে তবে এই সপ্তাহে অ্যান্ড্রয়েড পাই নির্ভর OxygenOS বিটা দেওয়া হবে। আর এই আপডেটের জন্য প্রথম পছন্দ OnePlus6 হবে আর এর পড়ে অন্য ডিভাইস গুলি OnePlus5, OnePlus 5T, OnePlus3T আর OnePlus 3 এই আপডেট পাবে।

OnePlus6 য়ের স্পেসিফিকেশানের বিষয়ে যদি কথা বলা হয় তবে এই ডিভাইসে 6.28 ইচনির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থকাবে। আর এটি একটি AMOLED স্ক্রিনের পিক্সাল রেজিলিউশান 2280×1080 পিক্সালের। এটি স্লিম বডি ডিজাইন যুক্ত হবে। আর এর গ্লাস ব্যাকে ডিভাসিএর রেডিও ট্রান্সমিশান বারবে আর স্ক্রিনে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশানও পাওয়া যাবে।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা 16 মেগাপিস্কালের একটি সেন্সার ছাড়া 20 মেগাপিক্সালের অন্য একটি সেন্সারের কম্বো আর এটি 2X lossless জুম আর পোট্রেড মোড শট যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে একটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। OnePlus6 স্মার্টফোনের ব্যাকে একটি ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এর ঠিক নিচে ক্যামেরা সেটআপের নিচে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে 3300mAh য়ের ব্যাটারি আছে। আর এটি ড্যশ চার্জার সাপোর্ট করে। আর এর সঙ্গে এই ডিভাইসটি ওয়াটার রেজিস্টেন্স। আর স্প্ল্যাশ প্রুফ আর এই ডিভাইসে 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। OnePlus 6 অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কোম্পানির অস্কিজেন OS য়ে কাজ করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo