এবার দু’লাখি হবে OnePlus 6 য়ের স্পেশাল এডিশান

এবার দু’লাখি হবে OnePlus 6 য়ের স্পেশাল এডিশান
HIGHLIGHTS

OnePlus 6 Special Edition প্রায় 2.26 লাখে আপনার হতে পারে, দাম শুনে চমকে গেলেন!

আমরা সবাই OnePlus 6 স্মার্টফোনটির বিষয়ে জানি, আর এও জানি যে খুব তাড়াতাড়ি বাজারে কোম্পানির নতুন স্মার্টফোন OnePlus6 T আসতে চলেছে। OnePlus 6 স্মার্টফোনটি বাজেটের মধ্যে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটির দাম মানে OnePlus 6 য়ের দাম OnePlus 5T স্মার্টফোনের কাছাকাছি দামে লঞ্চ করা হয়েছিল। তবে এই ফোনটির স্পেশাল এডিশানটি কিনতে চাইলে আপনাদের গ্যাটের করি থেকে 2.26 লাখ টাকা খসাতে হবে। আপনাদের বলে রাখি যে OnePlus 6 স্মার্টফোনটি মিডনাইট ব্ল্যাক, মিরার ব্ল্যাক আর সিল্ক হোয়াইট কালারে আসতে পারে। আর এছাড়া আমরা যদি এর স্পেশাল এডিশানের বিষয়ে কথা  বলি তবে এই OnePlus 6 স্পেশাল এডিশানফোনটি 2.26 লাখে কেনা যাবে। এর নাম OnePlus 6 Carbon নাম দেওয়া হয়েছে।

এই ডিভাইসটির সব থেকে বড় বৈশিষ্ট্য যে OnePlus আর এর ফ্রেঞ্চ ব্র্যান্ড মিলে এটি একটি আন্তর্জাতিক OnePLus Logo ব্যাগের কভারের ঠিক নিচে দিয়েছে। আর এই ডিভাইসটি দেখতে বেশ আকর্ষণীয়/ আর এর ওজন সাধারন OnePlus 6 য়ের থেকে অনেকটাই বেশি। OnePlus 6 স্পেশাল এডিশানে আপনারা 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এছাড়া এই ফোনে একটি সিম ফ্রি আর আনলক ভার্সানে লঞ্চ করা হয়েছে।

OnePLus 6 য়ের ভারতীয় মূল্য

এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এটি কোয়াল্কমের সব থেকে লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেট। আর এটি অন্য অনেক স্মার্টফোনে দেখা গেছে। এই ডিভাইসটিতে অ্যাড্রিনো 630 GPU আছে। আর এই ফোনটি আলাদা আলদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায়।এর 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 34,999টাকা আর এর 8GB র‍্যাম আর 128GB ভেরিয়েন্টের দাম 39,999 টাকা।

OnePlus 6 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

এই ডিভাইসটিতে একটি 6.28 ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর এই ফোনে একটি AMOLED স্ক্রিন দেওয়া হয়েছে। আর এর রেজিলিউশান 2280×1080 পিক্সাল। আর এটি স্লিম বডি ডিজাইন যুক্ত। গ্লাস ব্যাক ডিভাইস রেডিও ট্রান্সমিং বাড়াতে সাহায্য করে আর এর স্ক্রিন গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর বক্সে আপনারা 3D নায়লন কেস পাবেন যা ডাস্ট আর ওয়াটার প্রুফ।

OnePLus 6 য়ের ক্যামেরা

এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে। আর এটি 16MP আর 20MP র সেন্সারের কম্বো। আর এই ফোনে একটি 2X Lossless জুম আর পোট্রেট মোড শট আছে। আর এছাড়া এই ফোনে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর ব্যাক ক্যামেরার ঠিক নিচেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।,

এই ফোনে 480fps য়ে HD স্লো মোশান ভিডিও করা যায়। আর এই ডিভাইসটি স্লো মোশান ভিডিও রেকর্ডের সময় সীমা উন্নত করা হয়েছে আর এবার আপনারা 60 সেকেন্ডে স্লো মোশান ভিডিও রেকর্ড করতে পারবেন।

আর আমরা যদি অন্য ফিচার্সের দিকটি দেখি তবে এতে 3300mAH য়ের ব্যাটারি আছে আর এটি ড্যাশ চার্জার সাপোর্ট করে। আর এই ডিভাইসটি ওয়াটার রেজিস্টেন্স যুক্ত আর এটি স্প্ল্যাশ প্রুফ আর এই ডিভাইসে 3.5mm হেডফোন জ্যাগের জায়গাও আছে।

ভায়াঃ  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo