Oneplus 6 Red এডিশান আজকে অ্যামাজন ইন্ডিয়াতে কিনতে পাওয়া যাবে

Oneplus 6 Red এডিশান আজকে অ্যামাজন ইন্ডিয়াতে কিনতে পাওয়া যাবে
HIGHLIGHTS

Oneplus 6 Red Edition আজকে দুপুর 12টায় অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কিনতে পাওয়া যাবে, আর এই ডিভাইসটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি মাত্র 36,999টাকায় কেনা যাবে

জুলাইয়ের প্রথম দিকে এই ডিভাইসটি ভারতে লঞ্চ করা হয়েছিল, আর এর লঞ্চের সময় থেকে বলা হয়েছিল যে এই ডিভাইসটি 16 জুলাই দুপুর 12টায় অ্যামাজন ইন্ডিয়াতে কেনা যাবে। আর আজকেই সেই দিন। এওই ডিভাইসটি আপনারা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি মাত্র 36,999টাকায় কিনতে পারবনে। এই ফোনটির বাদবাকি স্পেসিফিকেশান এর অন্য ভেরিয়েন্ট গুলির মতন একই।

আমরা যদি OnePlus6 ফোনটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই এই ডিভাইসে একটি 6.28 ইঞ্চির FHD+19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর এটি একটি AMOLED স্ক্রিন যুক্ত যার পিক্সাল রেজিলিউশান 2280×1080 পিক্সাল। আর এটি স্লিম বডি ডিজাইন যুক্ত। এই ফোনের গ্লাস ব্যাক ডিভাইসের রেডিও ট্রান্সমিশান বৃদ্ধি করে আর স্ক্রিনটি গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা 16MP র সেন্সার ছাড়া আর একটি 20MPর সেন্সারের কম্বো এটি 2X lossless জুম আর পোট্রেড মোড শটের ক্ষমতা যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা আছে। OnePLus 6 ফোনটিতে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর ক্যামেরার ঠিক নীচে একটি ফিঙ্গার প্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

আর এহচার এই ডিভাইসে 3300mAh য়ের ব্যাটারি আছে আর এটি ড্যাশ চার্জ সাপোর্ট করে। আর এর সঙ্গে এই ডিভাইসটি ওয়াটার রেজিস্টেন্স আর এটি একটি স্প্ল্যাশ প্রুফ ডিভাইস। আর এতে 3.5mm হেডফোন জ্যাকও দেওয়া হয়েছে। OnePlus6 ফোনে অ্যান্ড্রয়েড ওরিও নিরভ কোম্পানির অক্সিযেন OS য়ে কাজ করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo