ONEPLUS 7T PRO কি তবে 15 অক্টোবর লঞ্চ হবে

ONEPLUS 7T PRO কি তবে 15 অক্টোবর লঞ্চ হবে
HIGHLIGHTS

হয়ত ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফ্ল্যাগশিও ফোন 15 অক্টোবর লঞ্চ করা হতে পারে

সাধারনত ওয়ানপ্লাস তাদের ফোন নভেম্বরে লঞ্চ করে তবে 7T/7T প্র হয়ত এর আগেই আসবে

ওয়ানপ্লাস সব সময়ে তাদের ফোনের একটি T ভেরিয়েন্ট নিয়ে আসে। আর এই ফোন কোম্পানি সাধারনত নভেম্বর মাসে নিয়ে আসে। তবে এবার হয়ত কোম্পানি তাদের নতুন T ভেরিয়েন্টের ফ্ল্যাগশিপ ফোন একটু আগেই লঞ্চ করবে। টিপস্টার  Max J.র একটি টুইট অনুসারে এবার OnePlus 7T আর 7T Pro ফোন দুটি 15 অক্টোবর লঞ্চ করা হবে, যা নভেম্বরের আগেই লঞ্চ করা হবে আর সেক্ষেত্রে কোম্পানি তাদের ট্র্যাডিশানে একটু পরিবর্তন করছে।

স্যামসাং য়ের জন্য খ্যাত লিকস্টার  Max J. একটি গ্লসি ব্যাক ফোন টুইট করেছেন আর সেখানে টুইটে “1+” লেখা দেখা গেছে। আর অফিসিয়াল সোর্সের টুইট না হলে তা আপনাদের অল্প একটু হিন্ট দেয়। এখানে এই টুইটে বেশি কিছু না জানা গেলেও আমরা অনুমান করছি যে অক্টোবরে OnePlus 7T আর OnePlus 7T প্রো লঞ্চ হবে।

আমরা এর আগে ওয়ানপ্লাস 7T র কিছু লাইভ ইমেজও দেখেছি আর সেখাএন ‘T’ লেখা আছে। এ থেকে একই ধরনের ডিজাইনের বিষয়ে জানা গেছে। আর এখানে প্রাথক্য হয়ত প্রসেস্রা, ব্যাটারি আর ক্যামেরাতে হবে। অনেকে বলেছে যে OnePlus 7T প্রো ফোনে হয়ত কোয়াল্কমের লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855+ থাকবে। আর এই ফোনে এর সঙ্গে অ্যান্ড্রয়েড Q য়ের বিটা ভার্সানও থাকতে পারে।

OnePlus 7প্রো ফোনে 6.67 ইঞ্চির ফুল AMOLED ডিসপ্লে আছে আর এই ফোনে QHD+ রেজিলিউশান দেওয়া হয়েছে। আর এই ফোনে এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আছে আর এই ফোনে সর্বাধিক 12GB র‍্যাম আছে আর সঙ্গে 256GB স্টোরেজ আর এই ফোনে এর সঙ্গে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে আর ফোনটিতে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo