OnePlus 6T ফোনটি 17 অক্টোবর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে লঞ্চ হতে পারে

OnePlus 6T ফোনটি 17 অক্টোবর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

নতুন একটি লিক অনুসারে OnePlus 6T ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে

OnePlus 6T ফোনের বিষয়ে একের পরে এক বিভিন্ন লিক এসে চলেছে আর এবার একটি নতুন লিক অনুসারে এই ফোনটি 17 অক্টোবর লঞ্চ করা হতে পারে। OnePlus CNET য়ের একটি পাওয়া ইমেল অনুসারে OnePlus 6T ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। আর এছাড়া অন্য রিউমার্স অনুসারে এই ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকবে আর এই ডিভাইসটিতে একটু বড় ব্যাটারি থাকবে আর কিন্তু এই ফোনের নতুন ফিচার এর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার হবে, আর সবাই এর দিকে তাকিয়ে আছে।

আর এর আগেও বেশ কিছু স্মার্টফোবনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা গেছে কিন্তু OnePlus 6T কোম্পানির প্রথম ফোন হবে যাতে এই ফিচারটি থাকবে। আর Vivo, Oppo, Huawei, Ciaomi ইত্যাদি বেশ কিছু ব্র্যান্ড তাদের স্মার্টফোনে ইন-ডিসপ্লে স্ক্যানারের সঙ্গে লঞ্চ করেছে আর এবার OnePlus ও এই তালিকায় আসতে চলেছে।

OnePlus, CNET য়ের মাধ্যেমে নিশ্চিত করেছে যে OnePlus 6 য়ের লঞ্চের সময়ে এই প্রযুক্তি সম্পূর্ণ ভাবে তৈরি ছিল না তাই এই ডিভাইসে ফিজিকাল স্ক্যানার দেওয়া হয়েছিল।

OnePlus য়ের এই ডিভাইসে বেশি ইউনিবডি হবে কারনে এর রেয়ার প্যানেলে কোন ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবেনা। OnePlus6T তে গ্লাস বডি দেওয়া হবে আর এটি OnePlus 6 য়ে দেখা গেছে। ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থকাবে, আর এর মানে এই যে এই ডিভাইসে AMOLED প্যানেল দেওয়া হয়েছে।

OnePlus 6T য়ের ব্যাকে ট্রিপেল ক্যামেরা থাকবে যা Huawei P20 Pro ফোনে দেখা গেছে আর পরবর্তী LG V35 ফোনেও এটি থাকবে। আর এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের UFS 2.1 স্টোরেজ আছে।

আর অন্য গুজব অনুসারে এই ডিসপ্লের টপে ওয়াটার ড্রপ নচ থাকবে আর যা হাই স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। আর OnePlus 6T ফোনে অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে আসবে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo