OnePlus 6T লঞ্চ হওয়ার আগে 360 ডিগ্রি ভিডিওতে ডিজাইন দেখা গেল, এই রকম দেখতে হবে ফোনটি

OnePlus 6T লঞ্চ হওয়ার আগে 360 ডিগ্রি ভিডিওতে ডিজাইন দেখা গেল, এই রকম দেখতে হবে ফোনটি
HIGHLIGHTS

আমরা জানি যে একটি টেলিভিশান বিজ্ঞাপনের মাধ্যমে আর অ্যামাজন ইন্ডিয়ার দেওয়ার একটি টিজার পেজে OnePlus6T স্মার্টফোনের লঞ্চের বিষয়ে খবর জানা গেছে, আর এবার OnePlus6T লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানার আগে এটি ভারতে আসবে বলে জানা গেছে

সম্প্রতি OneOplus 6T মোবাইল ফোনের বিষয়ে একটি টিজার ইনভিটেশান সামনে এসেছিল, আর এই ইভিটেশান চিনের সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট ওয়েবোর মাধ্যমে সামনে এসেছিল। আর আপনাদের বলে রাখি জে সেখানে জানা গেছিল যে এটি ভারতে 17 অক্টোবড় লঞ্চ করা হতে পারে, আর এছাড়া অন্য একটি খবর অনুসারে OnePlus 6T ফোনটি 21অক্টোবর ভারতে লঞ্চ করা হবে। আর এখনও এই ফোনটির ভারতে লঞ্চ করার বিষয়ে কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি।

আর এবার OnePlus 6T ফোনটির বিষয়ে একটি নতুন খবর সামনে এসেছে জে এই OnePlus6T ফোনটি একটি 360 ডিগ্রি ভিডিও লিক হয়েছে, আর এটি থেকে এই ফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর এই ভিডিওতে মাইস্মার্টপ্রাইস আর আনলিক্স মিলে একটি টিজার হিসাবে এসেছে। এখানে আপনারা OnePlus6T মোবাইল ফোনটি সম্পূর্ণ ভাবে দেখতে পারবেন। এখানে আপনারা এই টিজার ভিডিওটি দেখতে পারবেন।

সম্প্রতি কোম্পানি এই ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে আসবে আর এই ডিভাইসে 3.5mm য়ে অডিও জ্যাক নেয়। আর ওয়ানপ্লাস বলেছে যে OnePlus6T ফোনটিতে বড় ব্যাটারি থাকবে।

কোম্পানি 17 অক্টোবর লঞ্চ ইভেন্ট করতে চলেছে আর মনে করা হচ্ছে জে OnePlus6T ফোনে ওয়াটার ড্রপ নচ থাকবে। OnePlus6T ফোনটি ছাড়া এই ইভেন্টে কোম্পানি OnePLus TV আর Bulelet Headphones ও লঞ্চ করতে পারে বলে জানা গেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo