OnePlus 6T মোবাইল ফোনটি স্ন্যাপড্র্যাগন 845, 8GB র‍্যাম আর অন্যান্য স্পেসিফিকেশানের সঙ্গে অনলাইনে দেখা গেছে

OnePlus 6T মোবাইল ফোনটি স্ন্যাপড্র্যাগন 845, 8GB র‍্যাম আর অন্যান্য স্পেসিফিকেশানের সঙ্গে অনলাইনে দেখা গেছে
HIGHLIGHTS

OnePlus 6T মোবাইল ফোনটি লঞ্চ করার কিছু দিন বাকি আছে আর এই সময়ে গিগবেঞ্চের বেঞ্চমার্কিং সাইটে এটি দেখা গেছে, আর এই লিস্টিং থেকে OnePlus 6T মোবাইল ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে

OnePlus 6T মোবাইল ফোনটিকে নিয়ে একের পরে এক সব খবর এসে যাচ্ছে আর এই ফোনটি 30 অক্টোবর লঞ্চ করা হবে, আর এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে প্রি-অর্ডার করা যাচ্ছে। আর এই ডিভাইসটি এর সঙ্গে কিছু অফারেও পাওয়া যাবে। আর এই ডিভাইসটি গিকবেঞ্চের বেঞ্চমার্কিং সাইটে দেখে গেছে আর এখানে এর স্পেসিফিকেশান লিক হয়েছে।

আর আপনাদের বলে রাখি যে অনেকে OnePlus য়ের তরফে ইনভিটেশান পেয়েছে আর এছাড়া এই ইনভিটেশান 999 টাকায় কেনা যাবে। আর এর জন্য OnePlus line য়ে গিয়ে 17 অক্টোবর সকাল 10.00 টায় ইনভিটেশান কেনা যাবে। আর এছাড়া এটি লাইভস্ট্রিমিংয়েও দেখা যাবে। আর আপনাদের htt://www.oneplus.in/6t/launch ওয়েবসাইটে গিয়ে এই লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন।

এই ডিভাইসটি এর মধ্যে প্রি অর্ডারে পাওয়া যাচ্ছে বলে আপনাদের আমরা জানিয়েছিলাম। আর 7 অক্টোবরের ওয়ানপ্লাসের একটি টুইট দেখলে দেখা যাবে যে একজন ইউজার অ্যামাজন ইন্ডিয়াতে প্রি বুকিং করার স্ক্রিন শট পোস্ট করেছেন।

 

আর আমরা যদি এর লেটেস্ট রিপোর্টটি দেখি তবে বলে রাখি যে OnePlus 6T মোবাইল ফোনটি অ্যামাজনের লিস্টিংয়ে দেখা গেছে।

OnePlus 6T ফোনটির রিউমার্ড স্পেসিফিকেশান

OnePlus মনে বলেছে যে এই ডিভাইসটি অনেক বেশি ইউনিবডি ডিভাইস যুক্ত হবে। আর এই ফোনটিতে ফিজিক্লা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে না। OnePlus 6T ফোনটি গ্লাস বডি যুক্ত আর এই রকম আমরা OnePlus 6 য়ে দেখেছিলা।

OnePlus 6T ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা থাকবে আর আমরা প্রথম ট্রিপেল রেয়ার ক্যামেরা যুক্ত ফোন হিসাবে Huawei P20 Pro দেখেছিলাম। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB UFS 2.1 স্টোরেজ থাকবে।

আর অন্যান্য গুজব অনুসারে এই ফোনের টপে ওয়াটারড্রপ নচ থাকবে। আর এটি হাই স্ক্রিন টু বডি রেশিও অফার করবে।

Digit.in
Logo
Digit.in
Logo