OnePlus 6T স্মার্টফোনটির ছবি লিক হল , ট্রিপেল ক্যামেরা থাকবে বলে মনে হচ্ছে

OnePlus 6T স্মার্টফোনটির ছবি লিক হল , ট্রিপেল ক্যামেরা থাকবে বলে মনে হচ্ছে
HIGHLIGHTS

OnePlus খুব তাড়াতাড়ি তাদের OnePlus য়ের একটি আপগ্রেড ভেরিয়েন্ট OnePlus 6T স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে, তবে এটি লঞ্চ হওয়ার আগে এতে ট্রিপেল ক্যামেরা থাকার সম্ভবনা আছে বলে জানা গেছে

খুব তাড়াতাড়ি OnePlus তাদের আপগ্রেটেড ভেরিয়েন্ট OnePlus6T স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। আর এই ডিভাইসের লঞ্চের বিষয়ে অনেক গুজব জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটির একটি রিটেল বক্স সম্প্রতি দেখা গেছিল। আর অন্য একটি রেন্ডারে এই ডিভাইসের রেড ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছিল।

আর এর সঙ্গে এই লিক ডিভাইসে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে দেখা যেতে পারে। আর কিছুটা এরকমই আমরা Oppo র Oppo R17 Pro স্মার্টফোনে দেখেছি আর কোম্পানি চিনে এই ডিভাইসটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে লঞ্চ করেছে। আর এর সঙ্গে খুব তাড়াতাড়ি OnePlus তাদের OnePlus6T স্মার্টফোনও এই ক্যামেরা সেটআপে লঞ্চ করবে।

আর এর আগের খবর অনুসারে এই ডিভাইসে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ দেওয়ার কথা বলা হয়েছে। আর একটি সাম্প্রতিক লিকে পরবর্তী OnePlus 6T য়ের রিটেল বক্সের বিষয়ে জানা গেছে। আর বক্সে একটি স্কেচ দেখা গেছে যা ডিভাইসের ফ্রন্টের বিষয়ে জানিয়েছে আর সেখানে ওয়াটারড্রপ নচ আর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে। আর এই পরিবর্তন থেকে এটা জানা গেছে যে OnePlus 6 আর OnePlus 6T য়ের মধ্যে পার্থক্য কী হবে।

আর এছাড়া এও অনুমান করা হচ্ছে জে OnePlus 6T তে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC থাকবে আর 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। আর এই ডিভাইসের স্ক্রিন সাইজ আগের OnePlus 6 য়ের মতনই হবে আর এর ডিসপ্লের টপে একটি ছোট নচ থাকবে। আর এই ফোনে অক্সিজেন OS য়ের নতুন ভার্সানের সঙ্গে অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo