OnePlus 6T র রেন্ডার থেকে ট্রিপেল ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচের বিষয়ে জানা গেছে

OnePlus 6T র রেন্ডার থেকে ট্রিপেল ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

OnePlus 6T র রেন্ডার থেকে জানা গেছে যে এই ডিভাইসের ফ্রন্টে ওয়াটারড্রপ নচ আর রেয়ার প্যানেলে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে

এর আগের কিছু গুজব যদি সত্যি হয় তবে OnePlus 6T ফোনটি সামনের মাসে লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাইসটিকে নিয়ে প্রায়ই লিক আর গুজব আসা শুরু করেছে। এই ফোনের লেটেস্ট গুজব অনুসারে ফোনটিতে ফ্রন্ট আর ব্যাকে রেন্ডার থাকবে। আর এই লিকে এই ডিভাইসের কিছু ফিচার্সও জানা গেছে। তবে কোম্পানির তরফে অবশ্য এই বিষয়ে কিছু জানা যায়নি আর তাই এই লিককে সম্পূর্ণ সত্যি বলা যায়না।

সাস্মপ্রতিক রেন্ডারের Weibo তে দেখা গেছে আর সেখানে এই ডিভাইসের ফ্রন্টে ওয়াটারড্রপ নচ আর ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ দেখা গেছে, আর এছাড়া এই ডিভাইসের ব্যাকে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা যায়নি। আর এই রেন্ডারটি অবশ্য একটু আজব দেখতে আর এতে কোন ফ্ল্যাশ নেই।

আরও একটি সাম্প্রতিক লিকে পরবর্তী OnePlus 6T য়ের রিটেল বক্সের বিষয়ে দেখা গেছে। বক্সে একটি স্কেচ দেখা গেছে যা ডিভাইসের ফ্রন্টের বিষয়ে দেখিয়েছে আর সেখানে ওয়াটারড্রপ নচ আর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে। আর এই দুটি পরিবর্তন ছাড়া এও বলা যায় যে OnePlus 6 আর OnePlus 6T র মধ্যে কি পার্থক্য আছে।

আর এছাড়া এও আসা করা হচ্ছে যে OnePlus 6T কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845SoC যুক্ত হবে আর এর 8GB র‍্যাম আর 256Gb স্টোরেজ থাকতে পারে। আর এই ডিভাইসের স্ক্রিন সাইজ আগের OnePlus 6 য়ের মতনই হবে আর এর ডিসপ্লের টপে অল্প নচ থাকতে পারে। এই ফোনটিতে অক্সিজেন OS য়ের নতুন ভার্সানের সঙ্গে অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo