OnePlus 6T স্মার্টফোনটি 30 অক্টোবর লঞ্চ করা হতে পারে

OnePlus 6T স্মার্টফোনটি 30 অক্টোবর লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

OnePlus তাদের লেটেস্ট মোবাইল ফোন মানে OnePlus 6T ফোনটি এর মধ্যেই লঞ্চ করতে পারে আর এই ফোনটির জন্য একটি ইভেন্টের ব্যাবস্থা করা হয়েছে

অবশেষে OnePlus তাদের পরবর্তী আর লেটেস্ট মোবাইল ফোন মানে OnePlus6T র লঞ্চ ডেটের কথা জানিয়ে দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে 30 অক্টোবর নিউ দিল্লিতে একটি ইভেন্টে করতে চলেছে। আর এই ইভেন্টের জন্য কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আর এই ইভেন্টটি KDJW স্টেডিয়ামে হবে যা ইন্দিরা গান্ধী স্পোর্টস কমপ্লেস্কে অবস্থিত আর এটি 8.30 PM য়ে শুরু হবে।

আপনাদের বলে রাখি যে OnepLus য়ের বিষয়ে অনেকে অনেক কিছু জানিয়েছে আর এই ফোনটি কোম্পানির সাইটে 17 অক্টোবর স্কার 10. টায় 999 টাকা দিয়ে এই ইনভিটেশান কেনা যেতে পারে। মানে আপনাদের https://www.oneplus.in/6t/launch ওয়েবসাইটে গিয়ে লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

এই ফোনটি আপনারা অ্যামাজন ইন্ডিয়া থেকে প্রি-অর্ডার করা যাবে আর এই ফোনটি আজ থেকেই প্রি অর্ডার করা যাচ্ছে। আর এখানে একজন ইউজার্স এর স্ক্রিনশট পোস্ট করেছে।

আর আমরা যদি লেটেস্ট রিপোর্টটি দেখি তবে দেখা যাবে যে এই OnePlus6T ফোনটি আজ থেকে অ্যামাজন ইন্ডিয়াতে বুক করা যাবে।

OnePlus 6T র রিউমার্ড স্পেসিফিকেশান

OnePlus মনে বলেছে যে এই ডিভাইসটি অনেক বেহসি ইউনিবডি ডিভাইস যুক্ত হবে। আর এই ফোনটিতে ফিজিক্লা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে না। OnePlus 6T ফোনটি গ্লাস বডি যুক্ত আর এই রকম আমরা OnePlus 6 য়ে দেখেছিলা।

OnePlus 6T ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা থাকবে আর আমরা প্রথম ট্রিপেল রেয়ার ক্যামেরা যুক্ত ফোন হিসাবে Huawei P20 Pro দেখেছিলাম। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB UFS 2.1 স্টোরেজ থাকবে।

আর অন্যান্য গুজব অনুসারে এই ফোনের টপে ওয়াটারড্রপ নচ থাকবে। আর এটি হাই স্ক্রিন টু বডি রেশিও অফার করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo