15 মে MOTOROLA ONE VISION লঞ্চ হবে

15 মে MOTOROLA ONE VISION লঞ্চ হবে
HIGHLIGHTS

15 মে মোটোরোলার নতুন ফোন লঞ্চ হবে

কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠিয়েছে

3,500mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন হবে

অফিসিয়ালি মোটোরোলা 15 মে একটি ইভেন্ট করবে। আর কোম্পানি এই ইভেন্টের সময়ে তাদের লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করতে পারে। কোম্পানি ব্রাজিলে এই ইভেন্ট করবে আর এর জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে। তবে এখনও জানা যায়নি যে কোম্পানি কোন ডিভাইস লঞ্চ করবে তবে আশা করা হচ্ছে যে Motorola One Vision নিয়ে আসতে চলেছে।

স্মার্টফোনের লিক যদি দেখি তবে এই ডিভাইসের ডিজাইন আর স্পেসিফিকেশান জানা গেছে। এই ফোনে কোম্পানি ডেভলাপার্স পোর্টালে গুগলের ARCore সাপোর্ড ডিভাইস আছে।

লিক স্পেক্সের ভিত্তিতে Motorola One Vision 21:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে যুক্ত হবে যার রেজিলিউশান হতে পারে 2520 x 1080পিক্সাল। আর এই ফোনটি 6.2 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হতে পারে। আর এই একটি অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হবে যা অ্যান্ড্রয়েড পাই স্টক ভার্সানে লঞ্চ করা হবে।

Motorola One Vision য়ের 3GB র‍্যাম আর 4GB র‍্যাম ভেরিয়েন্টে আসতে পারে আর এর 32GB , 64GB আর 128GB স্টোরেজ অপশানে পাওয়া যাবে। আর এই ডিভাইস এক্সিয়ন্স 9610 SoC যুক্ত হবে আর এর ক্যামেরার কথা বললে বলতে হয় যে এই ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে যা  48MP Quad-bayer  ইউনিট যুক্ত হবে আর অন্যটি 12MP সেন্সার যুক্ত হবে। আর এই স্মার্টফোনে 3,5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনটি ব্লু আর গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo