Ola S1 Pro এর খাকি অবতার হাজির হল ভারতে, কিন্তু সংখ্যা সীমিত, বুক করুন এখনই!

Ola S1 Pro এর খাকি অবতার হাজির হল ভারতে, কিন্তু সংখ্যা সীমিত, বুক করুন এখনই!
HIGHLIGHTS

ভারতে এল Ola S1 Pro খাকি এডিশন

লিমিটেড সংখ্যক মডেল বিক্রি হবে, 1947 টি মডেল বিক্রি হবে এই Ola S1 Pro খাকি এডিশন

ভারতের 76 তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এই বিশেষ খাকি এডিশন আনল ওলা

Ola Electric এর বিখ্যাত স্কুটার হচ্ছে Ola S1 Pro স্কুটারটি। ইতিমধ্যেই ভারতে এই স্কুটারের একাধিক কালারের মডেল পাওয়া যায়। তবুও এই সংস্থা মাঝে মধ্যেই নানান রঙের এডিশন নিয়ে আসে বাজারে। এর আগে দোলের সময় কমলা রঙের Ola S1 Pro এনে হাজির করেছিল। এবার ভারতের 76 তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আনল Ola S1 Pro এর খাকি এডিশন। কিন্তু এটা একটা লিমিটেড সংখ্যক এডিশন। বাজারে মাত্র 1947 টি খাকি রঙের Ola S1 Pro ছাড়ছে ওলা। তাই আপনি যদি এই রঙের Ola S1 Pro কিনতে চান দ্রুত বুক করুন। যত তাড়াতাড়ি বুক করবেন তত জলদি ডেলিভারি পাবেন।

একে ভারতের স্বাধীনতা দিবস, আরেকদিকে Ola Electric এর জন্মদিন ছিল 15 আগস্ট। হ্যাঁ, গত বছর এই দিনেই লঞ্চ হয়েছিল এই সংস্থা। Ola Electric এর সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal) আগেই জানিয়েছিলেন যে তাঁর সংস্থা 15 আগস্ট ভারতের সব থেকে সবুজ রঙের ইলেকট্রিক ভেহিকেল নিয়ে আসছে। তবে তাঁর সেই পোস্টে এর থেকে বেশি কিছুই জানাননি তিনি। ফলে এই স্কুটারের একাধিক রঙের মডেল এখন বাজারে উপলব্ধ, এর মধ্যে আছে মার্শমেলো, জেট ব্ল্যাক, নিও মিন্ট, পোর্সেলেন হোয়াইট, কোরাল গ্ল্যাম, গেরুয়া খাকি, ইত্যাদি।

Ola এর S1 Pro এর খাকি মডেলের দাম কত?

গত বছর যখন এই স্কুটার লঞ্চ করে Ola Electric তখন এর দাম রাখা 1.29 লাখ টাকা। কিন্তু এই বছর বেশ খানিকটা দাম বাড়ায় ওলা। মে মাসে এই স্কুটারের দাম বাড়িয়ে করা হয় 1.39 লাখ টাকা। খাকি রঙের মডেলও একই দামে পাওয়া যাবে। এই খাকি রঙের Ola S1 Pro ছাড়াও, এই কোম্পানি Ola S1 লঞ্চ করেছে নতুন করে, সেই স্কুটারের দাম হল 99 হাজার টাকা।

Ola S1 Pro

কী কী ফিচার থাকছে এই স্কুটারে?

185 কিলোমিটার হচ্ছে Ola S1 Pro এর ARAI সার্টিফায়েড রেঞ্জ। একবার চার্জ দিলেই এই বাইক 185 কিলোমিটার অবধি যেতে পারবে। কিন্তু ব্যবহারকারী কীভাবে স্কুটার চালাচ্ছেন, কেমন রাস্তায় চালাচ্ছেন সেই অনুযায়ী রেঞ্জ কম বেশি হতে পারে। এই স্কুটার 115 কিলোমিটার প্রতি ঘণ্টায় যেতে পারে, এটাই এর সর্বোচ্চ স্পিড। Ola Electric জানিয়েছে মাত্র 3 সেকেন্ড সময় লাগবে এই স্কুটারের 0 থেকে 100 কিলোমিটার প্রতি ঘণ্টায় স্পিড তুলতে। অন্যদিকে এতে রয়েছে একটা ভাল ব্যাটারি যা মাত্র 18 মিনিট চার্জ দিলেই 75 কিলোমিটার অবধি চলতে পারবে। কিন্তু ব্যাটারিটাকে ফুল চার্জ দিতে গেলে সাড়ে ছয় ঘণ্টা সময় লাগবে।

এছাড়া এই স্কুটারে আছে অ্যাপ্রন মাউন্টেন LED ইন্ডিকেটর, কার্ভড সাইড প্যানেল, LED টেল লাইট, টুইন পড হেড লাইট আপ ফ্রন্ট, সহ একাধিক ফিচার। নেভিগেশন সহ একাধিক জরুরি তথ্য দেখা যাবে এই স্কুটারের 7 ইঞ্চির TFT ডিসপ্লেতে। এছাড়াও Ola S1 Pro তে আছে হিল অ্যাসিস্ট, ভয়েস অ্যাসিস্ট, জিপিএস, ব্লুটুথ, ইত্যাদির সুবিধা। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo