Nubia Alpha ওয়ারলেস ফোন 8 এপ্রিল লঞ্চ হবে

Nubia Alpha ওয়ারলেস ফোন 8 এপ্রিল লঞ্চ হবে
HIGHLIGHTS

Nubia Alpha MWC 2019 য়ের প্রথম দেখা গেছিল আর এবার কোম্পানি জানিয়েছে যে এই স্মার্টফোনটি 8 এপ্রিল লঞ্চ করা হতে পারে

Nubia MWC 2019 য়ের সময়ে Nubia Alpha নিয়ে এসেছিল আর এত দিন এই ফোনটির লঞ্চের বিষয়ে কিছু জানা যায়নি আর এবার কোম্পানি এই ওয়ারলেস ডিভাইসটি লঞ্চ করার বিষয়ে বলেছে।

Nubia তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে ওয়ারেবেল ডিভাইসটি স্মার্টফোটি চিনে 8 এপ্রিল লঞ্চ করা হবে আর এর সঙ্গে এই ডিভাইসের প্রি অর্ডার করা যাবে। আর এই ডিভাইসটি এর আগে চিনে দেখা গেছে আর US য়ে আর ইউরোপেও এটি লঞ্চ করা হবে আর তাই আশা করা হচ্ছে যে সেই সব বাজারে এই ফোনটি পাওয়া যাবে।

Nubia Alpha র বেশ কিছু ভেরিয়েন্ট 2019 য়ে লঞ্চ করা হয়েছে আর eSIM সাপোর্ট যুক্ত এর মডেল 2019 য়ের মাঝামাঝি লঞ্চ করা হতে পারে।

Nubia Alpha একটি স্মার্টওয়াচ যা ব্যান্ডেবেল OLED স্ক্রিন 5MP ক্যামেরা আর eSIM য়ের সঙ্গে এসেছে। আর আমরা যদি বলি যে এটি এমন একটি ফোন যা হাতে বাঁধা যাবে তবে তা ভুল হবে না।

Nubia সম্প্রতি তাদের একটি স্মার্টফোন 3C সার্টিফিকেশান পেয়েছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটি Nubia Red Magic 3 হতে পারে। আর এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি। আর এই ডিভাইসের মডেল নম্বর NX629J আর এই ফোনটি Nubia Red Magic 3 হতে পারে। আপনাদের বলে রাখি যে Nubia Red Magic Mars গেমিবগ ফোন গত বছর 2018 সালের মডেল নম্বর ছিল NX619J।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo