অন্য Realme ফোন গুলিও Realme 3 য়ের নাইটস্কেপ ফিচার পাবে

অন্য Realme ফোন গুলিও Realme 3 য়ের নাইটস্কেপ ফিচার পাবে
HIGHLIGHTS

Realme 3 নাইটস্কেপ মোড রিয়েলমির অন্য ফোনেও দেওয়া হবে

সদ্য লঞ্চ হওয়া স্মার্টফোনের একটি বৈশিষ্ট্য হল লো লাইটে ভাল ছবি তোলার জন্য ডেডিকেটেড ক্যামেরা মোড। আর কোম্পানি তাদের পুরনো ডিভাইসের জন্য এই নতুন ফিচার এখনও দেয়নি। Realme তাদের লেটেস্ট ডিভাইস Realme3 তে নাইটস্কেপ ফিচার দিয়েছে।

Realme অনুসারে Nightscape মোড ভাল ভাবে লো লাইট ইমেজ কোয়ালিটি ভাল করে আর AI আর মাল্টি ফ্রেম এক্সপোজার কম্বিনেশানের মাধ্যমে ভাল রেজাল্ট দেয়।

Realme ফোন যারা ব্যাবহার করেন সেই সব ইউজার্সদের জন্য ভাল খবর এই যে এই নতুন ফিচারের জন্য তাদের Realme3 কিনতে হবে না কারন কোম্পানির CEO মাধব শেঠ জানিয়েছেন যে নাইটস্কেপ মোড পুরনো রিয়েলমি ফোনের মধ্যে অ্যাড কড়া হবে। তবে এখন এই ফিচার কবে দেওয়া হবে সেই বিষয়ে কিছু জানা যায়নি।

রিয়েলমি তদের ডিভাইসে যথা সময়ে সব আপডেট দেয় আর কোম্পানি দাবি করেছে যে কোম্পানির সব ফোনে এই বছরের প্রথম কোয়াটারের মধ্যে অ্যান্ড্রয়েড পাই নির্ভর ColorOS6 য়ের আপডেট করা হবে।

Realme র লেটেস্ট ফোন Realme 3 ভারতে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনটি realme 2 য়ের তুলনায় ভাল ফ্রন্ট ক্যামেরা আর নতুন ডিজাইনের সঙ্গে দেখা গেছে। Realme3D গ্রেডিয়েন্ট ইউনিবডি ডিজাইনের সঙ্গে এসেছে। আর ফোনের ব্যাক প্যানেলে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, হেলিও P70 প্রসেসার, 4230mAh ব্যাটারি আর অ্যান্ড্রয়েড 9.0 পাই নির্ভর কালার OS 6 দেওয়া হয়েছে। কোম্পানি এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo