Nokia 7 Plus আর Nokia 6 Plus ফোনটি এবার ‘ডিজিটাল ওয়েবলিঙ্গ’ পাবে

Nokia 7 Plus আর Nokia 6 Plus ফোনটি এবার ‘ডিজিটাল ওয়েবলিঙ্গ’ পাবে
HIGHLIGHTS

HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার বলেছেন যে Nokia 7 Plus আর Nokia 6 Plus য়ের সঙ্গে ডিজিটয়ার ওয়েবলিঙ্গ ফিচার যুক্ত করা হয়েছে

অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমের টপে 5টি ফিচারে একটি গুগলের অ্যান্টি স্মার্টফোন অ্যাডিকশান ফিচার ‘ডিজিটাল ওয়েবলিঙ্গ’ আর এয়াব্র Nokia 7 Plus আর Nokia 6 Plus য়ের ইউজার্সরা ব্যাবহার করতে পারবেন আর মনে করা হচ্ছে যে এই ফিচারটি এই সময়ে দুটি মোবাইল ফোনে দেওয়া হয়েছে।

গুগলের অ্যান্টি স্মার্টফোন অ্যাডিকশান ফিচারের ঘোষনা গুগল I/0 এই বছরে করেছিল। আর এর আগে এই ফিচার গুগল পিক্সাল স্মার্টফোনেই শুধু পাওয়া যেত। আর এর পরে অ্যান্ড্রয়েড পাই APIs য়ের অ্যাডভান্টেজ নেওয়ার জন্য এই ফিচারটি অনেক সময়ে ডিভাইসে রাখা সহজ হয়, আর এবার এই ফিচারটি এসেন্সিয়াল ফোন ছাড়া OnePlus 6 য়েও দেখা গেছে।

আর সম্প্রতি এই বিষয়টি জানা যায় যে ডিজিটাল ওয়েবলিঙ্গ ফিচার তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনে পাওয়া যাবে। আর নোকিয়া প্রোডাক্টে HMDর আন্তর্জাতিক চিফ প্রোডাক্ট অফিসার জুহো সার্বিকাস এই বিষয় জানান যে এই ইউজার্সরা এই ফিচার Nokia 7 Plus আর Nokia 6 Plus য়ের পেতে পারেন।

এই ডিজিটাল ওয়েবলিঙ্গ ফিচারটি আসলে কী?

আপনার যদি স্মার্টফোনে আসক্তি থাকে তবে সেটিংস মেনুতে আপনারা একটি নতুন ড্যাশবোর্ড পাবেন যা ‘ডিজিটাল ওয়েবলিঙ্গ’ নামে পরিচিত। আর যদি দেখা যায় যে আপনার স্মার্টফোনের আসক্তি খুব বেশি তবে আপনারা কোন মোড শেডিউলিং ছাড়াই , এই ড্যাশবোর্ডের মাধ্যমে টাইমারের মাধ্যমে আপনারা ফোন ব্যাবহার করতে পারবেন। আর এর সঙ্গে এতে আরও অনেক অপশান আর ফিচার দেওয়া হয়েছে। আর শুধু তাই না আপনারা এও জানবেন যে আপনারা কতক্ষন স্মার্টফোন ব্যাবহার করবেন। আর ডিজিটাল ওয়েবলিঙ্গ অ্যাপ্লিকেশান Nokia 7 Plus আর Nokia 6 Plus য়ে গুগল প্লেস্টোর থেকে সহযে ডাউনলোড করা যেতে পারে।

 

Digit.in
Logo
Digit.in
Logo