ASUS ZENFONE 6য়ে অ্যান্ড্রয়েড Q বিটার আপডেটে গ্রাহকরা সাইন ইন করতে পারবেন

ASUS ZENFONE 6য়ে অ্যান্ড্রয়েড Q বিটার আপডেটে গ্রাহকরা সাইন ইন করতে পারবেন
HIGHLIGHTS

Asus Zenfone 6 য়ের জন্য অ্যান্ড্রয়েড Q বিটা আছে

ফোনে অ্যান্ড্রয়েড Q আর অ্যান্ড্রয়েড R আছে

আসুস তাদের জেনফোন 6 স্মার্টফোনটি নিয়ে এসেছে বেশ কিছুদিন হেয়ছে আর এই ফোনটি এবার অ্যান্ডয়েড Q আর অ্যান্ড্রয়েড R য়ের আপডেট পাবেন। আর এই ফোনের জন্য এখন অ্যান্ড্রয়েড Q বিটা দেওয়া হয়েছে।

বিটা টেস্ট 24 নম্ভের পর্যন্ত পাওয়া যাবে আর এর পরে এর স্টেবেল আপডেট রিলিজ করা হবে। আর এই ফোনের ইউজার্সরা OTA হিসাবে এই Q য়ের বিটা আপডেট পাবেন। আসুস জানিয়েছে যে আগামী কয়েক দিনের মধ্যে দক্ষিণ আমেরিকাতেও জেনফোন 6 লঞ্চ করা হবে। আর এটি টুইট করে জানানো হয়েছে।

আসুস জেনফোন 6 য়ের স্পেসিফিকেশান

আসুসের এই ফোনে আপনারা 6.4 ইঞ্চির ফুল HD+ IPS ডিসপ্লে পাবেন আর এই ফোনে এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 SoC আছে। আর এই ফোনে 8GB র‍্যামের সঙ্গে 640 GPU দেওয়া হয়েছে।

আর এই ফোনের ক্যামেরা দিকটি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যার মধ্যে একটি 48MP র ক্যামের আছে যা f/1.79 অ্যাপার্চারের আর এই ফোনে এর সঙ্গে একটি 13MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল আছে।

আর এই ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পাবেন যা কুইক চার্জ 4.0 সাপোর্ট করে। আর এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। ফোনে 256GB UFS 2.1 ইনবিল্ট স্টোরেজ আছে আর এটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo