Nothing Phone 2a: 12GB RAM সহ নথিং ফোনে প্রথম সেলে দেদার ছাড়, 20 হাজারের কমে কেনার সুযোগ!

Nothing Phone 2a: 12GB RAM সহ নথিং ফোনে প্রথম সেলে দেদার ছাড়, 20 হাজারের কমে কেনার সুযোগ!
HIGHLIGHTS

কার্ল পেই এর কোম্পানি মিড-রেঞ্জ সেগামেন্টে তার প্রথম স্মার্টফোন ভারতে নিয়ে এসেছে

এই লেটেস্ট ফোনটি আজ অর্থাৎ 12 March 2024 প্রথমবার বিক্রি করা হবে

লঞ্চ অফারের আওতায় সীমিত সময়ের জন্য লেটেস্ট ফোনটি 19,999 টাকায় বিক্রি করবে

Nothing Phone 2a গত সপ্তাহে ভারতে লঞ্চ করা হয়েছে। কার্ল পেই এর কোম্পানি মিড-রেঞ্জ সেগামেন্টে তার প্রথম স্মার্টফোন ভারতে নিয়ে এসেছে। এই লেটেস্ট ফোনটি আজ অর্থাৎ 12 March 2024 প্রথমবার বিক্রি করা হবে। প্রথম সেলে এই ফোনটি 20 হাজার টাকার কম দামের কেনার সুযোগ দিচ্ছে কোম্পানি। নথিং ফোনটি ভারতের বাজারে থাকা Oppo, Vivo, Realme এবং Xiaomi এর সাথে প্রতিযোগিতা করবে।

Nothing Phone 2a Price in India, Sale, offer

নথিং ফোনটি আজ দুপুর 12টা থেকে Flipkart সাইটে বিক্রি করা হবে। কোম্পানি লঞ্চ অফারের আওতায় সীমিত সময়ের জন্য লেটেস্ট ফোনটি 19,999 টাকায় বিক্রি করবে।

আরও পড়ুন: Upcoming Smartphone: হাতের ইশারায় চলবে আপকামিং Realme Narzo 70 Pro 5G, ভারতে এই দিন হবে লঞ্চ

Nothing Phone 2a Price in india
নথিং ফোন 2a আজ দুপুর 12টা থেকে Flipkart সাইটে বিক্রি করা হবে

দামের কথা বললে, ডিভাইসের 8GB RAM/128GB স্টোরেজ মডেলের দাম 23,999 টাকা রাখা হয়েছে। তবে গ্রাহকরা HDFC ব্যাঙ্ক কার্ড পেমেন্টে 2000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন। এছাড়াও ফোনটি প্রথম সেল অর্থাৎ আজ কিনলে 2000 টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। এর পরে ফোনটি 19,999 টাকায় আপনার হতে পারবে।

Nothing Phone (2a) Specification

লেটেস্ট স্মার্টফোনটি 6.7-ইঞ্চির FHD+ OLED ডিসপ্লে সহ আসে। এটি 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। স্ক্রিন প্রটেকশনের জন্য এতে Corning Gorilla Glass 5 দেওয়া হয়েছে।

স্মার্টফোনটি MediaTek Dimensity 7200 Pro SoC প্রসেসরে চলে। এটি 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সাথে পেয়ার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে OIS এবং EIS-এর সাপোর্ট সহ 50MP প্রাইমারি সেন্সর এবং 50MP আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স পাওয়া যাবে ৷ সেলফি এবং ভিডিও কলের জন্য স্মার্টফোনটি 32MP ফ্রন্ট-ফেসিং সেন্সর অফার করে।

ফোন 2a-তে 5000mAh ব্যাটারি রয়েছে যা 45W দ্রুত চার্জারের মাধ্যমে ফাস্ট চার্জ করা যাবে। তবে বলে দি যে ফোনের সাথে চার্জর আলাদা করে কিনতে হবে। স্মার্টফোনটি Android 14 অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে Nothing OS 2.5 এ চলে।

কোম্পানি ফোন 2a এর সাথে 3 বছরের OS আপডেট এবং 4 বছরের সিকিউরিটি প্যাচ দেওয়ার দাবি করেছে।

আরও পড়ুন: Xiaomi 14 First Sale: 50MP Leica ক্যামেরা, হাইপর চার্জ সবই মিলবে একটি ফোনে, প্রথম সেলে দেদার অফার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo