ওয়াটারপ্রুফ এবং 5G সাপোর্ট সহ Nokia XR20 স্মার্টফোন লঞ্চ, দুর্ধর্ষ ফিচার রয়েছে ফোনে

ওয়াটারপ্রুফ এবং 5G সাপোর্ট সহ Nokia XR20 স্মার্টফোন লঞ্চ, দুর্ধর্ষ ফিচার রয়েছে ফোনে
HIGHLIGHTS

HMD Global তার নতুন ফ্ল্যাগশিপ লেভল স্মার্টফোন Nokia XR20 লঞ্চ করেছে

নোকিয়া XR20 ফোন 550 ডলারে (প্রায় 40,910 টাকায়) লঞ্চ করা হয়েছে

Nokia XR20 ফোনে 3 বছর পর্যন্ত অ্যান্ড্রয়েড ওএস আপডেট দেওয়া হবে

HMD Global তার নতুন ফ্ল্যাগশিপ লেভল স্মার্টফোন Nokia XR20 লঞ্চ করেছে। সংস্থার দাবি যে নোকিয়া XR20 চার বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট এবং তিন বছর পর্যন্ত অ্যান্ড্রয়েড ওএস আপডেট দেওয়া হবে। নতুন নোকিয়া ফোনে 128 জিবি পর্যন্ত স্টোরেজ এবং স্ন্যাপড্রাগন 480 প্রসেসর রয়েছে। আসুন জেনে নেওয়া যাক নতুন Nokia XR20 ফোনের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার্স সম্পর্কে সমস্ত কিছু…

Nokia XR20: দাম

নোকিয়া XR20 ফোন 550 ডলারে (প্রায় 40,910 টাকায়) লঞ্চ করা হয়েছে। হ্যান্ডসেটটি আল্ট্রা ব্লু বা গ্রেনাইট গ্রে কালার ভ্যারিয়্যান্টে পাওয়া যাবে। ফোনের বিক্রি 24 আগস্ট থেকে করা হবে। তবে ভারতে এই ফোনের লঞ্চ সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া যায় নি।

Nokia XR20: স্পেসিফিকেশন

Nokia XR20 ফোনে 6.67 ইঞ্চি ফুলএইচডি + আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন 480 চিপসেট দেওয়া হয়েছে। ফোনে RAM থাকছে 6GB এবং 128GB ইনবিল্ট স্টোরেজ দেওয়া। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যেতে পারে।

Nokia XR20 ফোনটিকে কোম্পানির তরফে বলা হচ্ছে, 'লাইফ প্রুফ'। তার কারণ এই নতুন নোকিয়া ফোনে থাকছে রাগড্ কভার যা MIL-STD810H সার্টিফাইড করা অর্থাৎ যত উচ্চতা থেকেই ফোনটি পড়ে যাক না কেন, কোনও ক্ষতি হবে না Nokia XR20 স্মার্টফোনের, এমনটি দাবি করেছে সংস্থা। স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ভিক্টাস দেওয়া হয়েছে।

নোকিয়ার এই নতুন ফোনে থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি এবং 13 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা। সেলফি তোলার জন্য একটি 8 মেগাপিক্সেলের ফিক্সড-ফোকস লেন্স দেওয়া। হ্যান্ডসেটে একটি 4630 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা দুই দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে বলে দাবি করা হয়েছে। ব্যাটারি 18W ওয়্যার্ড এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

এছাড়া ফোনে থাকছে স্টিরিও স্পিকার। সাথে ফোনে OZO প্লে প্লেব্যাক প্রযুক্তি দেওয়া রয়েছে। হ্যান্ডসেটের সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo