Nokia G60 5G লঞ্চ করতে চলেছে ভারতে, কবে থেকে প্রি বুক করা যাবে জানেন?

Nokia G60 5G লঞ্চ করতে চলেছে ভারতে, কবে থেকে প্রি বুক করা যাবে জানেন?
HIGHLIGHTS

Nokia ভারতে আনছে তাদের নতুন ফোন Nokia G60 5G

এই ফোনে রয়েছে 120 Hz রিফ্রেশ রেট এবং 4500mAh ব্যাটারি

শীঘ্রই এই ফোনের প্রি বুকিং শুরু হবে

Nokia তাদের নতুন আরও একটি ফোন ভারতে আনতে চলেছে। এটি একটি 5G ফোন, নাম Nokia G60 5G। তবে নির্দিষ্ট ভাবে এখনও জানা যায়নি যে ফোনটা কবে ভারতে লঞ্চ করছে। তবে এটা জানা গিয়েছে যে খুব জলদি এই ফোনের প্রি বুকিং শুরু হবে। জানা গিয়েছে এই ফোনটি দুটি রঙে লঞ্চ হতে চলেছে, এমনটাই Nokia এর ওয়েবসাইট থেকে জানা গিয়েছে। কালো এবং আইস রঙে এই ফোন লঞ্চ করবে বলেই জানা গিয়েছে। 

Nokia G60 5G ফোনে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। Snapdragon 695 প্রসেসেরের সাহায্যে এই ফোনটি চলবে বলে জানা গিয়েছে সঙ্গে থাকবে 120 Hz রিফ্রেশ রেট সহ 6.58 ইঞ্চির Full HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে গোরিলা গ্লাসের সুরক্ষা থাকবে। ওয়াটার ড্রপ নচ ডিজাইন থাকবে ফোনের ডিসপ্লের উপর দিকে, সেখান থাকবে ফ্রন্ট ক্যামেরা। 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ফোনে থাকবে 4500mAh এর একটি শক্তিশালী ব্যাটারি।

Nokia g60 5g

জানা গিয়েছে এই ফোনে 50 মেগাপিক্সেলের সেন্সর প্রাইমারি ক্যামেরায় থাকবে সঙ্গে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে। বাকি দুটো ক্যামেরায় 5 এবং 2 মেগাপিক্সেলের সেন্সর থাকতে পারে। অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে এই ফোন চলবে, ডুয়াল ন্যানো সিমের জায়গা থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Google Pixel 7A

জানা গিয়েছে Google Pixel 7A লঞ্চ করবে আগামী বছর। এই ফোনে নাকি দুর্দান্ত ক্যামেরা থাকবে যা আগে কখনও দেখা যায়নি। ওয়্যারলেস চার্জিং সুবিধা মিলবে এই ফোনে। ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে এই ফোনে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo