শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে Nokia G21, থাকবে 50 মেগাপিক্সেল ক্যামেরা

শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে Nokia G21, থাকবে 50 মেগাপিক্সেল ক্যামেরা
HIGHLIGHTS

HMD গত বছর ভারতে লঞ্চ হওয়া Nokia G20-এর সাকসেসর নিয়ে কাজ করছে বলে জানা গেছে

91Mobiles জানিয়েছে যে Nokia G21 ফেব্রুয়ারিতে ভারতে আসতে পারে

রিপোর্ট অনুযায়ী, Nokia G21 এ থাকবে Unisoc প্রসেসর

Nokia লাভারদের জন্য সুখবর আসতে চলেছে।বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে যে, Nokia আরো একটি লো বাজেট ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। HMD গত বছর ভারতে লঞ্চ হওয়া Nokia G20-এর সাকসেসর নিয়ে কাজ করছে বলে জানা গেছে, যার মার্কেটের নাম Nokia G21 হতে পারে। Nokia এর নতুন সেটটির জন্য বেশিদিন অপেক্ষা করতে হবেনা কারণ, রিপোর্ট অনুযায়ী HMD পরের মাস অর্থাৎ ফেব্রুয়ারিতেই ভারতে Nokia G21 লঞ্চ করার পরিকল্পনা করছে। Nokia G21 এর স্পেসিফিকেশনগুলি জানতে হলে আর্টিকেলটি শেষ পর্যন্ত একবার দেখে নিন।

91Mobiles জানিয়েছে যে Nokia G21 ফেব্রুয়ারিতে ভারতে আসতে পারে, তবে সঠিক তারিখটি এখনও জানা যায়নি। HMD সাধারণত তার লঞ্চ শিডিউলের কয়েক দিন আগে থেকেই লঞ্চটি টিজ করা শুরু করে, সুতরাং পরের মাস থেকেই ব্র্যান্ডটির থেকে সরাসরি ডিটেইলস আমরা জানতে পারি। ভারতে Nokia এর সর্বশেষ লঞ্চ করা ফোন Nokia XR20 এসেছিল গত বছর। এছাড়া, Nokia G20 গত বছরের জুলাই মাসে লঞ্চ হয়েছিল, ফোনটির দাম 12,999 টাকা থেকে শুরু হয়েছিল।

Nokia G21 স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, Nokia G21 হবে একটি এফোর্ডেবেল ফোন অর্থাৎ এর স্পেসিফিকেশনও হবে লিমিটেড। Nokia G21 6.5-inch HD+ ডিসপ্লে সহ 720×1600 পিক্সেলের রেজোলিউশন এবং 20:9 এর রেশিওর সাথে আসতে পারে। Nokia G21-এ থাকতে পারে octa-core প্রসেসর, যদিও অফিসিয়ালি এবিষয়ে এখনো কিছু জানানো হয়নি। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, Nokia G21 এ থাকবে Unisoc প্রসেসর। রেফারেন্স হিসাবে বলা যায়, Nokia G20-তে MediaTek Helio G35 প্রসেসর ব্যবহার হয়। ফোনটি 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ একটি microSD কার্ড সাপোর্টেড হতে পারে। 

Nokia G21-এ থাকতে পারে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম, যাতে 50-মেগাপিক্সেল সেন্সর, 2-মেগাপিক্সেলের সেকেন্ড সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেলের থার্ড সেন্সর থাকবে বলে মনা করা হচ্ছে। এই দুই auxiliary সেন্সরের কাজ কী হবে তা ঠিক ভাবে জানা না গেলেও মনে করা হচ্ছে, আল্ট্রা-ওয়াইড এবং পোর্ট্রেট এফেক্টস অফার করতে পারে সেন্সরদুটি। সেলফির জন্য, Nokia G21-এ 13-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। যেহেতু Nokia তার G-সিরিজের জন্য ওয়াটার-ড্রপ ডিজাইন ফলো করে, তাই G21-এরও একই ডিজাইন থাকতে পারে বলে আশা করা যায়। Nokia G21 5050mAh ব্যাটারি সহ আসতে পারে যাতে ফাস্ট চার্জিং টেকনোলজি থাকবে। গুজব অনুযায়ী, ফোনটি Black এবং Dust রঙে আসতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo