Nokia G10 হবে নোকিয়ার নতুন সিরিজের প্রথম স্মার্টফোন, অক্টা-কোর প্রসেসর সহ থাকবে 48MP ক্যামেরা

Nokia G10 হবে নোকিয়ার নতুন সিরিজের প্রথম স্মার্টফোন, অক্টা-কোর প্রসেসর সহ থাকবে 48MP ক্যামেরা
HIGHLIGHTS

HMD Global এখন বাজারে Nokia-G সিরিজের স্মার্টফোন আনতে চলেছে

Nokia G10 নতুন সিরিজের প্রথম স্মার্টফোন হতে পারে

Nokia G10 ফোনে অক্টা-কোর প্রসেসরের সাথে 48MP কোয়াড ক্যামেরা সেটআপ অফার করতে পারে

Nokia স্মার্টফোন নির্মাতা সংস্থা HMD Global এখন বাজারে Nokia-G সিরিজের স্মার্টফোন আনতে চলেছে। এই সিরিজের আওতায় আসা প্রথম স্মার্টফোন হবে Nokia G10। নোকিয়াপাওয়ার ইউজার সূত্রের মারফত জানিয়েছে যে TA-1334 মডেল নম্বরের ডিভাইসের নাম Nokia G10 হবে। অনুমান করা হচ্ছে যে সংস্থা এই ফোনে অক্টা-কোর প্রসেসরের সাথে 48MP কোয়াড ক্যামেরা সেটআপ এবং 6.4-ইঞ্চি ডিসপ্লে অফার করতে পারে।

থাকতে পারে Nokia 5.4 ফোনের ফিচার

কিছু রিপোর্টে বলা হয়েছে যে নোকিয়া G10 ফোনের পাওয়া ফিচার এবং স্পেসিফিকেশন Nokia 5.4 এর মতো হতে পারে। তবে এমনটি হওয়ার সম্ভাবনা কম কারণ নতুন সিরিজে পুরানো ডিভাইসের ফিচার সংস্থা দিতে পারে না। 

সার্টিফাই করেছে TUV Rheinland

Nokia G10 কবে অবধি লঞ্চ করা হবে সে সম্পর্কে সংস্থা কোনও তথ্য দেয়নি। এই ফোনটি থাইল্যান্ডে সার্টিফাই করে দেওয়া হয়েছে এবং এটি সম্প্রতি TUV Rheinland থেকে সার্টিফিকেট পেয়েছে। এটি বলা যেতে পারে যে Nokia G10 এর জন্য নোকিয়া ইউজারদের খুব বেশি অপেক্ষা করতে হবে না।

পরিবর্তন হবে নোকিয়া স্মার্টফোনের নাম

নতুন সিরিজের সাথে সংস্থা নোকিয়া স্মার্টফোনের নামও পরিবর্তন করতে পারে। Nokiabar নামের একটি টুইটার ইউজার জানিয়েছে, HMD Global নোকিয়া স্মার্টফোনের নামে এখন আর Dot (.) ব্যবহার করবে না। নোকিয়া স্মার্টফোনের নাম সম্পর্কে অনেক ব্যবহারকারী অভিযোগ করেছিলেন এবং বলেছেন যে এটি বেশ বিভ্রান্তিকর। এতে ইউজারদের ডিভাইসের নাম মনে রাখা খুব কঠিন হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo