Nokia লঞ্চ করল সস্তা দামের বাজেট ফোন, বড় ব্যাটারি সহ থাকছে আরও ফিচার, জানুন দাম

Nokia লঞ্চ করল সস্তা দামের বাজেট ফোন, বড় ব্যাটারি সহ থাকছে আরও ফিচার, জানুন দাম
HIGHLIGHTS

নোকিয়া C3 স্মার্টফোনটিতে 5.99-ইঞ্চি HD প্লাস ডিসপ্লে রয়েছে

Nokia C3 ফোনে একটি অক্টা-কোর প্রসেসর দেওয়া যা 3GB র‌্যাম সহ আসে

Nokia তার লেটেস্ট স্মার্টফোন Nokia C3 লঞ্চ করেছে

HMD Global নির্মিত Nokia তার লেটেস্ট স্মার্টফোন Nokia C3 লঞ্চ করেছে। নোকিয়া তার গ্রাহকদের মাথায় রেখে এই স্মার্টফোনটির দাম বাজেটের মধ্যে রেখেছে। এই স্মার্টফোনটিতে ব্যবহারকারীরা থিক বেজেল, অক্টা-কোর প্রসেসর এবং একটি ক্যামেরা দেওয়া। এর পাশাপাশি এই স্মার্টফোন দুটি কলর অপশনে পাওয়া যাবে। তবে বলে দি যে এই স্মার্টফোনটি আপাতত চীনে লঞ্চ করা হয়েছে।

Nokia C3 দাম

নোকিয়া সি3 স্মার্টফোনটি একটি ভেরিয়েন্টে বাজারে আনা হয়েছে। এই ফোনের 3GB র‌্যাম এবং 32GB স্টোরেজ মডেলের দাম 699 চীনা ইউয়ান (প্রায় 7,500 টাকা)। এই স্মার্টফোনটি নর্ডিক ব্লু এবং সোনার স্যান্ড রঙের বিকল্পে কেনা যাবে। একই সাথে, এই স্মার্টফোনটির বিক্রি 13 আগস্ট থেকে শুরু হবে। তবে ভারতসহ অন্যান্য দেশে এই স্মার্টফোনটি কবে লঞ্চ করা হবে, এই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

Nokia C3 স্পেসিফিকেশন

নোকিয়া C3 স্মার্টফোনটিতে 5.99-ইঞ্চি HD প্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 720×1,440 পিক্সেল। এছাড়াও, স্মার্টফোনের ভাল পারফরম্য়ান্সের জন্য় এই ফোনে একটি অক্টা-কোর প্রসেসর দেওয়া যা 3GB র‌্যাম সহ আসে। ব্য়বহারকারীরা এই ডিভাইসটিতে 8 মেগাপিক্সেলের সিঙ্গল ক্যামেরা এবং ফ্রন্টে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা 

এগুলি ছাড়াও ব্যবহারকারীরা এই ডিভাইসটির রিয়ারে একটি 8 মেগাপিক্সেল সিঙ্গল ক্যামেরা এবং সামনের দিকে একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পেয়েছে।

Nokia C3 ব্যাটারি

কনেকটিভিটির জন্য়, কোম্পানি এই স্মার্টফোনে WiFi, জিপিএস, 4G, ব্লুটুথ সংস্করণ 4.2, 3.5 মিমি হেডফোন জ্যাক এবং মাইক্রো ইউএসবি পোর্টের মতো বৈশিষ্ট্য দিয়েছে। এছাড়া ব্যবহারকারীরা এই স্মার্টফোনে 5W ফাস্ট চার্জিং ফিচার সহ 3,040mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo