Nokia C20 Plus ফোন 11 জুন লঞ্চ হবে, জেনে নিন কত হবে দাম এবং ফিচার্স

Nokia C20 Plus ফোন 11 জুন লঞ্চ হবে, জেনে নিন কত হবে দাম এবং ফিচার্স
HIGHLIGHTS

Nokia C20 Plus স্মার্টফোন 11 জুন লঞ্চ হতে চলেছে

Nokia C20 Plus-এর একটি টিজার ইমেজ থেকে জানা গিয়েছে যে ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হবে

Nokia C20 Plus স্মার্টফোন 11 জুন লঞ্চ হতে চলেছে। HMD Global সংস্থা চিনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট ওয়েইবো-তে এই সম্পর্কে তথ্য প্রকাশ করেছে। নতুন নোকিয়া ফোন সংস্থার Nokia C20-র একটি আপগ্রেড ভ্যারিয়্যান্ট হতে পারে। নোকিয়া সি20 ফোনটি এপ্রিলে মাসে বাজারে চালু করা হয়েছিল। Nokia C20 Plus-এর একটি টিজার ইমেজ থেকে জানা গিয়েছে যে ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন থেকে ইঙ্গিত পাওয়া যায় যে এটি একটি এন্ট্রি-লেভল স্মার্টফোন হবে। খরব থেকে জানা গিয়েছে যে Nokia C20 Plus-এর মডেল নম্বর TA-1388 হবে।

Nokia C20 Plus: লঞ্চের তারিখ

Weibo-তে অফিসিয়াল নোকিয়া অ্যাকাউন্ট থেকে জানা গিয়েছে যে 11 জুন Nokia C20 Plus লঞ্চ করা হবে। এছাড়া সংস্থা এই ফোনের একটি টিজার ইমেজও শেয়ার করেছে যে 11 জুন সকাল 10টায় (ভারতীয় সময় সকাল 7.30) হ্যান্ডসেটটি লঞ্চ হবে। এছাড়া চীনে ফোনের সাথে নোকিয়া লাইট ইয়ারবড-ও লঞ্চ করা হবে। এই ইয়ারফোনগুলি 36 ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ করা হয়েছিল।

Nokia C20 Plus: অনুমানিত স্পেসিফিকেশন

HMD Global তরফে একটি প্রকাশিত টিজার থেকে নোকিয়া C20 প্লাস ফোনের রিয়ার সম্পর্কে জানা গিয়েছে। এর থেকে ফোনের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সম্পর্কে জানা গেছে। স্মার্টফোনের রিয়ারে একটি টেক্সচার থাকবে যা সংস্থার Nokia C20 এবং Nokia C10 স্মার্টফোনের মতোই। এছাড়া, ছবিতে দেখা যাচ্ছে যে Nokia C20 Plus-এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে না। হ্যান্ডসেটের টপে একটি 3.5mm হেডফোন জ্যাক থাকবে বলে আশা করা হচ্ছে।

এইচএমডি গ্লোবাল এখনও তার এই আপকমিং ফোনের কোনও হার্ডওয়্যার সম্পর্কে তথ্য প্রকাশ করেনি। তবে খবরে বলা হয়েছে, 5000mAh ব্যাটারি দেওয়া হবে Nokia C20 Plus ফোনে। বলে দি যে Nokia C20 ফোনে 3000mAh ব্যাটারি রয়েছে।

China Quality Certification Center থেকে সার্টিফিকেশন পেয়েছে Nokia C20 Plus ফোনটি। ফোনটি মডেল নম্বর TA-1388 এর সঙ্গে লিস্ট করা হয়েছে। সার্টিফিকেশন সাইট থেকে এও জানা গিয়েছে যে ফোনে 10W চার্জিং সপোর্ট রয়েছে।

এছাড়াও, গীকবেঞ্চ লিস্টিং থেকে সম্প্রতি জানা গিয়েছে যে Nokia C20 Plus ফোনে Unisoc SC9863A প্রসেসর এবং 3GB RAM হবে। স্মার্টফোনটি Android 11 এর সাথে বাজারে আসতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo