Jio-র আগে Nokia নিয়ে হাজির সস্তা স্মার্টফোন Nokia C01 Plus, রয়েছে দুর্দান্ত ফিচার

Jio-র আগে Nokia নিয়ে হাজির সস্তা স্মার্টফোন Nokia C01 Plus, রয়েছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Nokia C01 Plus ফোন Android Go এডিশনে চলে এবং এতে HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে

Nokia C01 Plus স্মার্টফোনের দাম 5,999 টাকা

Nokia ভারতে দুর্দান্ত ফিচার সহ একটি সস্তা স্মার্টফোন লঞ্চ করেছে। উৎসবের মরসুমের ঠিক আগে এই স্মার্টফোন Nokia C01 Plus ফোন আনা হয়েছে। এটি একটি এন্ট্রি-লেভল স্মার্টফোন সংস্থার C-Series এর আওতায় আনা হয়েছে। Nokia C01 Plus ফোন Android Go এডিশনে চলে এবং এতে HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। সস্তা দামের স্মার্টফোন অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং 3000mAh এর রিমুভল ব্যাটারি রয়েছে।

Nokia C01 Plus স্মার্টফোনের দাম কী এবং অফার কী থাকছে

Nokia C01 Plus স্মার্টফোনের দাম 5,999 টাকা। জিও এক্সক্লুসিভ অফারের মাধ্যমে আপনি এই স্মার্টফোনটি 5,399 টাকায় কিনতে পারেন। এই দামে 10 শতাংশ ছাড় রয়েছে, এটি শুধুমাত্র রিলায়েন্স স্টোর এবং Myjio App-এর মাধ্যমে পাওয়া যাবে। Nokia C01 Plus স্মার্টফোন ব্লু এবং পার্পল রঙের বিকল্পে কেনা যাবে। জিও গ্রাহকরা যারা এই স্মার্টফোনটি কিনবেন তারা 4,000 টাকার সুবিধা পেতে পারেন। এই সুবিধা ভাউচার হিসাবে পাওয়া যাবে।

Nokia C01 Plus স্মার্টফোনের স্পেসিফিকেশন

Nokia C01 Plus একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন যা Android 11 Go Edition চলে। নোকিয়া-র এই স্মার্টফোনে 5.45-ইঞ্চি HD+ স্ক্রিন রয়েছে, এর টপ এবং নীচে মোটা বেজেল দেওয়া হয়েছে। নোকিয়া C01 প্লাসে অক্টা-কোর Unisoc SC9863A প্রসেসর দেওয়া হয়েছে। ফোনে 2GB RAM এবং 16GB ইন্টারনাল স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ 128GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Nokia C01 Plus স্মার্টফোনের পিছনে 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনের দিকে 2 মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। দুটি ক্যামেরাতেই ডেডিকেটেড LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এই নোকিয়া স্মার্টফোনটিতে 3,000mAh ব্যাটারি রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo