সেপ্টেম্বরের অ্যান্ড্রয়েড সিকিউরিটি পাওয়া শুরু করেছে NOKIA 9 PUREVIEW

সেপ্টেম্বরের অ্যান্ড্রয়েড সিকিউরিটি পাওয়া শুরু করেছে NOKIA 9 PUREVIEW
HIGHLIGHTS

ফেজ ম্যানারে এই আপডেট দেওয়া হচ্ছে

আপডেটের সাইজ 73.4MB

HMD গ্লোবালের নতুন Nokia 9 PureView য়ের জন্য নতুন আপডেট দিচ্ছে। আর এই নতুন আপডেট নোকিয়া স্মার্টফোনের জন্য সেপ্টেম্বর 2019 সালের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ নিয়ে এসেছে। আর এই OTA আপডেটে এখন ভারত আর অস্ট্রেলিয়াতে এসেছে। আর আগামী সময়ে অন্য দেশেও আসবে। আর এই আপডেটে সিকিউরিটি প্যাচও আছে।

NPU য়ের রিপোর্ট অনুসারে আপডেট সাইজ 73.4MB । আর Nokia 9 Pure View ফোনটির নতুন আপডেটের জন্য নোটিফিকেশান এসেছে। আর আপনাদের এই নোটোফিকেশান যদি না পেয়ে থাকেন তবে আপনারা এই ডিভাইসে ম্যানুইয়ালি চেক করতে পারবেন। আর এর জন্য আপনাদের সেটিংস অপশানে যেতে হবে আর সিস্টেম আপডেট সেকশানে যেতে হবে। আর লেটেস্ট সিকিউরিটি প্যাচে অ্যান্ড্রয়েডে বেশ কিছু ইস্যু ফিক্স করা হবে।

Nokia 9 PureView য়ের স্পেসিফিকেশান

এই ফোনে আপনারা 5.99 ইঞ্চির P-OLED ডিসপ্লে পাবেন আর এই ডিসপ্লের রেজিলিউশান 2K আর এটি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর। আর এতে HDR10 সাপোর্ট আছে। আর এই ডিভাইসে ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স আছে আর এটি এর জন্য IP67 রেটিং যুক্ত। আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হেয়ছে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 128GB র স্টোরেজ পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে একটি 3320mAH য়ের ব্যাটারি। আর এই ফোনটি কুইক চার্জ 3 যুক্ত। আর এই ফোনে আপনারা 10W ওয়ারলেস চার্জিং সাপোর্ট আছে। ডিভাইসের স্টক অ্যান্ড্রয়েড 9 যুক্ত।

Nokia 9 PureView ফোনটিতে আপনারা পেন্টা মানে পাঁচটি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই পাঁচটি ক্যামেরাই 12MP র তবে এই ফোনে তিনটি ক্যামেরা মনোক্রোমের আর দুটি RGB সেন্সার। আর এই ফনে আপনারা একটি ToF ক্যামেরাও পাবেন। আর ফোনের ক্যামেরাস এটআও ডুয়াল টন LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ফোনে এর সঙ্গে আছে 20MP র ফ্রন্ট ক্যামেরা যা f/1.8 অ্যাপার্চারর যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo