NOKIA 7 PLUS, NOKIA 6.1 আর NOKIA 6.1 প্লাস ফোন গুলি নভেম্বর সিকিউরিটি আপডেট পেল

NOKIA 7 PLUS, NOKIA 6.1 আর NOKIA 6.1 প্লাস ফোন গুলি নভেম্বর সিকিউরিটি আপডেট পেল
HIGHLIGHTS

নোকিয়া তাদের ফোনের নভেম্বর সিকিউরিটি আপডেটের বিষয়ে জানিয়েছে

Nokia 7 Plus, Nokia 6.1,আর Nokia 6.1 প্লাস ফোনে এই আপডেট আসছে

আর এর সঙ্গে এই আডপডেট সেটিংস থেকে পাওয়া যাচ্ছে

নোকিয়া তাদের লেটেস্ট অ্যান্ড্রয়েড ফোনে এই আপডেট দিচ্ছে। আর কোম্পানি এর মধ্যে তাদের ফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট দিচ্ছে। আর এবার কোম্পানি তাদের কিছু পুরনো ফোনে 2019 য়ের নভেম্বর সিকিউরিটি আপডেট দিচ্ছে। আর এই ফোন গুলি হল  Nokia 6.1, Nokia 6.1 আর Nokia 7 প্লাসের মতন ফোন। আর এই আপডেট ভারতে আসছে আর এর সঙ্গে আমেরিকা আর জার্মানির কিছু রিজিয়ানেও এই আপডেট আসছে। NPU রিপোর্ট অনুসারে এতে অবশ্য অন্য কোন এক্সট্রা ফিচার আসছে না এটি ডিভাইসের নতুন আপডেটের মানে নতুন সিকিউরিটি আপডেটে আসবে।

আর এই আপডেটের সাইজ Nokia 6.1 ফোনের জন্য  106.6MB র সাইজ আর আর Nokia 7 Plus ফোনের জন্য এই আপডেটের সাইজ 97.1MB। আর এর সঙ্গে এই আপডেট Nokia 6.1 য়ের জন্য 62MB র। আর এই ফোনে আপনারা এই আপডেট এখনও না পেলে ফোনের সেটিংসে গিয়ে ম্যানুয়ালি দেখতে পারবেন। আর এই ফোনে আপনারা আমরা আগে যেমন বলেছি তেমনি আপডেটে তেমন কোন বেসিক চেঞ্জ হবে না এই আপডেট আদতে আপনাদের সিকিউরিটি আপডেট দেবে।

অন্য খবর অনুসারে নোকিয়া সম্প্রতি আর ফোনের জন্য তাদের গুগল অ্যাসিস্টেনের নতুন অ্যাম্বিয়েন্ট মোড আনছে। আর এই ফোন গুলি হবে Nokia  6.1, Nokia 6.1 Plus, Nokia 7.1, Nokia 8.1, Nokia 9 PureView  আর Nokia 3, Nokia 3.2,  ও Nokia 4.2 হ্যান্ডসেট। আর এই গুগল অ্যাসিস্টেন্স প্রথম নতুন মডেলে স্মার্ট ডিস্প্লের মধ্যে আসবে। আর এটি প্রথমে Nokia 6.2 আর Nokia 7.2 স্মার্টফোনে এসেছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo