আজ দুপুর 12 টায় লঞ্চ হবে Nokia 6.1 Plus স্মার্টফোন, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

আজ দুপুর 12 টায় লঞ্চ হবে Nokia 6.1 Plus স্মার্টফোন, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

Nokia 6.1 Plus স্মার্টফোনটির মাধ্যমে কোম্পানি Asus Zenfone Max Pro M1, Realme 1, Xiaomi Redmi Note 5 আর Redmi Note 5 Pro য়ের মতন ফোনকে প্রতিযোগিতায় ফেলবে

HMD গ্লোবাল আজকে ভারতে Nokia 6.1 Plus স্মার্টফোনটি (Nokia X6) লঞ্চ করবে। আর এই স্মার্টফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হবে। Nokia 5.1 Plus আর Nokia 6.1 Plus য়ের মাধ্যমে কোম্পানি কোম্পানি Asus Zenfone Max Pro M1, Realme 1, Xiaomi Redmi Note 5 আর Redmi Note 5 Pro য়ের মতন ফোনকে প্রতিযোগিতায় ফেলবে। Nokia 6.1 Plus আর Nokia 5.1 Plus য়ের ফ্রন্ট আর রেয়ারে গালস দেওয়া হয়েছে যা এই ডিভাইস গুলিকে প্রিমিয়াম লুকিং করেছে। আর এছাড়া এই স্মার্টফোনে নচও আছে।

এই লঞ্চ ইভেন্ট আজ দুপুর 12 টায় শুরু হবে আর নোকিয়া মোবাইল ইউটিব অ্যাকাইন্ট বা কোম্পানির অন্য সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ইভেনেটে রালিভ স্ট্রিমিং দেখা যাবে। আর আগে অনুমান করা হয়েছিল যে কোম্পানি Nokia 6.1 Plus লঞ্চ করবে আর এবার একটি নতুন টিজার থেকে অনুমান করা হচ্ছে যে ভারতে Nokia 5.1 Plus ও লঞ্চ করা হবে। ফ্লিপকার্ট #TwoOfAKind হ্যাশট্যাগের সঙ্গে লঞ্চ টিজ করেছে, যা থেকে ব্রান্ডের চুক্তি আর অন্য সংকেত পাওয়া যাচ্ছে যে দুটি আলাদা স্মার্টফোন আসবে।

Nokia 6.1 Plus স্মার্টফোনে 5.8 ইঞ্চির LCD ডিসপ্লে দেওপ্যা হেয়ছে আর এর রেজিলিউশান 2280×1080 পিক্সাল আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট আর অ্যাড্রিনো 509 GPU দেওয়া হয়েছে।

Nokia 6.1 Plus স্মার্টফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে আর হাইব্রিড সিম স্লটের মাধ্যমে স্টোরেজকে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা 16 মেগাপিক্সালের প্রাইমারি সেন্সার আর 5 মেগাপিক্সালের স্কেন্ডারি সেন্সার দেওয়া হয়েছে। আর এছাড়া এই স্মার্টরোনে ফ্রন্টে 16 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে যা f/2.0 অ্যাপার্চার যুক্ত।

Nokiia 6.1 Plus স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ব্র্যান্ডেড স্মার্টফোন যা অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করে। আর এটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 9 পাইতে আপডেট করা হবে। এই স্মার্টফোনে 3,060mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি ব্ল্যাক আর হোয়াট কালারে আসতে পারে। আর সম্প্রতি কোম্পানি ভারতে Nokia 6.1 য়ের দাম কমিয়েছে  আর মনে করা হচ্ছে যে Nokia 6.1 Plus য়ের দাম 20,000 টাকার মধ্যে হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo