Nokia 6 স্মার্টফোনটি আপনি সহজ কিস্তিতে কিনতে পারবেন

Nokia 6 স্মার্টফোনটি আপনি সহজ কিস্তিতে কিনতে পারবেন
HIGHLIGHTS

Nokia 6 ফোনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত, Nokia 6 অ্যান্ড্রয়েড 7.0 ণৌগাটে কাজ করে

আরও একবার স্মার্টফোনের দুনিয়ায় কামাল করতে নোকিয়া তাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে। এবার কোম্পানি তাদের স্মার্টফোন গুলি অ্যান্ড্রয়েডের সঙ্গে নিয়ে এসেছে। আপনিও যদি নোকিয়ার স্মার্ট\ফোন কিনতে চান তবে বেশ কিছু অ্যান্ড্রয়েড নোকিয়া ডিভাইস এই সময় বাজারে আছে আর আমরা আজ আপনাদের এমনই একটি নোকিয়ার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের কথা বলব, যে ফোনটি কেনার একটি ভাল সুযোগ এসেছে।

আসলে অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজনে Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি নো ক্সট EMI তে কিনতে পারবেন। মানে আপনি এই স্মার্টফোনটি খুব সহজ কিস্তিতে নিজের করতে পারবেন। Nokia 6 ফোনটি অ্যামাজনে 14,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে।

Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটিতে 5.5 ইঞ্চির ফুল HD 2.5D ডিসপ্লে আছে যা কর্নিং গোরিলা গ্লাস যুক্ত। এই ফোনটি আনলক করার জন্য এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। Nokia 6 অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে কাজ করে।

ফোনটিকে শক্তিশালী করার জন্য এতে স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার দেওয়া হয়েছে। এতে 3GB র‍্যামও দেওয়া হয়েছে। এটি 32GB ইনবিল্ট স্টোরেজ যুক্ত যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়। এই স্মার্টফোনটি তে 3000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে।

Nokia 6 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার সেন্সার আছে আর এর ফ্রন্টে 8 মেগাপিক্সালের ক্যামেরা আছে। দুটি ক্যামেরাই f/2.0 অ্যাপার্চার যুক্ত। এই হ্যান্ডসেটে কানেক্টিভিটির জন্য USB 2.0 পোর্ট, ফ্রন্টে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, ডুয়াল স্টিরিও সার্ফেস আর ডল্বি অ্যাটমস অডিও ইনহ্যান্সমেন্ট আছে।

Digit.in
Logo
Digit.in
Logo