Nokia 6.2 কে Nokia 6.1 য়ের দামে লঞ্চ করা হতে পারে

Nokia 6.2  কে Nokia 6.1 য়ের দামে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Nokia 6.2 গত বছর লঞ্চ হওয়া Nokia 6.1 স্মার্টফোনের জায়গা নেবে আর স্মার্টফোনটিকে ভারতে মার্চ থেকে জুনের মধ্যে লঞ্চ করা হতে পারে

হাইলাইট

  • Nokia 6.1 য়ের দামে Nokia 6.2 লঞ্চ করা হতে পারে
  • মার্চ থেকে জুনের মধ্যে এটি লঞ্চ করা হতে পারে
  • MWC তে এটি আশার কথা ছিল

 

Nokia 6.2 ফোনটি এমনিতে MWC 2019 সালে লঞ্চ করার কথা ছিল আর এবার একটি গুজবে জানা গেছে এই ফোনটি মার্চ থেকে জুনের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর লঞ্চের আগে এই ফোনের দামের বিষয়ে জানা গেছে। দাবি করা হয়েছে যে এই ফোনটির দাম পুরনো nokia 6.1 য়ের দামের মতন দামই রাখা হবে। Nokia 6.2 ফোনটিকে গত মাসে MWC তে আনার কথা ছিল আর কোম্পানি সেখানে Nokia 3.2 আর Nokia 4.2 নিয়ে এসেছিল আর ছিল কোম্পানির আলোচিত ফোন Nokia 9 PureView।

‘Nokia anew’ নামের টিপস্টার টুইট করে দাবি করেন যে Nokia 6.2 স্রিম্প সিজেনে আসতে পারে আর এই ফোনটি Nokia 6.1 য়ের মতন একই দামে আসতে পারে। আর টিপস্টার এও বলেন যে এর আগের ফোনের থেকে এই ফোনটি একটি মিড রেঞ্জ ফোন হবে বলে মনে করা হচ্ছে।

এখনও Nokia 6.2 য়ের স্পেসিফিকেশানের বিষয়ে কিছু জানা যায়নি, আর এই ফোনের গুজব যদি সত্যি হয় তবে ফোনে স্ন্যাপড্র্যাগন 630SoC থাকতে পারে। আর এই ফোনটি 4GB র‍্যাম আর 6GB র‍্যাম অপশানে আসতে পারে।

তবে Nokia 6.1 ফোনটি গত বছর 5.5 ইঞ্চির ফুল HD IPS ডিসপ্লের সঙ্গে আনা হয়েছিল আর এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 630 SoC যুক্ত ফোন। আর এই ফোনটি প্রথমে অ্যান্ড্রয়েড ওরিওতে এলেও সম্প্রতি এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ে আপডেট পেয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo