Asus Zenfone Max নতুন সফটওয়্যার আপডেট পাচ্ছে

Asus Zenfone Max নতুন সফটওয়্যার আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিতে 1Ghz অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 410 প্রসেসার দেওয়া হয়েছে

তাইওয়ানের ফোন নির্মাতা কোম্পানি Asus এর স্মার্টফোন Asus Zenfone Max এর নতুন সফটওয়্যার আপডেট পাওয়া শুরু হয়েগেছে। এই আপডেটটির পর প্রধানত ফোনটির ব্যাটারি লাইফ ভাল হয়ে যাবে।

আসুস জেনফোন ম্যাক্স এর সবথেকে সেরা ব্যাপার এর 5000mAh এর ক্ষমতা সম্পন্ন ব্যাটারি, এর সঙ্গে এও বলে রাখি যে, আপনি একে একটি পাওয়ার ব্যাঙ্কের মতনও ব্যবহার করতে পারবেন। স্মার্টফোনটি 5.5 ইঞ্চির HD ডিসপ্লে যুক্ত, এই ডিসপ্লে 720×1280 পিক্সেলের IPS ডিসপ্লে। ফোনটি ZenUI 2.0 ‘র অ্যান্ড্রয়েড 5.0 তে কাজ করে। এছাড়া এই স্মার্টফোনটিতে 1Ghz এর কোয়াড-কোর স্ন্যাপড্র্যাগন 410 প্রসেসার দেওয়া হয়েছে।

এর সঙ্গে এতে 2GB র‍্যামও আছে। স্মার্টফোনটিতে 16GB ইন্টারনাল স্টোরেজ আছে, যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 64GB অব্দি বাড়ানো যায়। এই স্মার্টফোনটি ভারতে উপস্থিত বাকি জেন ফোনের মতনই। এর সঙ্গে এটি ভারতীয় LTE ব্যান্ডসকেও সাপোর্ট করে।

স্মার্টফোনটিতে অ্যাক্সেলোমিটার, কম্পাস, প্রক্সিমিটার আর অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সারও আছে। ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনটিতে 13  মেগাপিক্সালের রেয়ার ক্যামেরার সঙ্গে ডুয়াল LED ফ্ল্যাশ আর 5 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo