Lenovo র এই নতুন স্মার্টফোনটির বিষয়ে জানা গেছে

Lenovo র এই নতুন স্মার্টফোনটির বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

লেনোভো L38031 মডেল নম্বরের ডিভাইসটি এক মাস আগে গিকবেঞ্চে দেখা গেছিল

লেনোভোর একটি নতুন স্মার্টফোন TENAA সার্টিফিকেশান লিস্টেড হতে দেখা গেছে, এটি একটি সেলফি-সেন্ট্রিক ফোন হবে যা L38031  মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে আর এই ডিভাইসে চারটি ক্যামেরা থাকবে যার মধ্যে ডুয়াল ফ্রন্ট ক্যামেরাও আছে। L38031 মডেল নম্বরের সঙ্গে এই ডিভাইসটি গত মাসেই গিকবেঞ্চে দেখা গেছিল। লিস্টিং অনুসারে Lenovo L38031 ফোনটিতে HD+ ডিসপ্লে থাকবে যার রেজিলিউশান 720×1440 পিক্সাল হবে। আর এর প্রসেসার লিস্টেড নেই তবে এটি একটি অক্টা-কোর প্রসেসার হবে যার ক্লক স্পিড 2.0GHz হবে।

TENAA ওয়েবসাইট থেকে জানা গেছে যে এই ডিভাইসটি 2GB,3Gb আর 4GB র‍্যাম ভেরিয়েন্টে আসবে। আর ইন্টারনাল স্টোরেজের ক্ষেত্রে এই ডিভাইসে 16GB, 32GB আর 64GB অপশান থাকবে। আর এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রো SD কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করবে।

ক্যামেরার খেতে এই ডিভাইসে চারটি ক্যামেরা থাকবে, তবে এর একটি ক্যামেরার স্পেক্সই সামনে এসেছে, যা 13মেগাপিক্সালের ক্যামেরা হবে। আর লিস্টিং ইমেজ থেকে জানা গেছে যে এই ডিভাইসের ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর ব্যাকে হরাইজেন্টাল ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর ডিভাইসের ব্যাকে ফিঙ্গাররপিন্ট সেন্সারও থাকবে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই ডিভাইসে ডুয়াল-সিম, মাইক্রো USB, VoLTE, Wi-Fi, ব্লুটুথ সাপোর্ট থাকবে আর GPS আর FM রেডিও থাকবে। এই ডিভাইসে 2,970mAh য়ের ব্যাটারি থাকবে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo