ভারতে Samsung Galaxy A50 ফোনটি নতুন আপডেট পাচ্ছে

ভারতে Samsung Galaxy A50 ফোনটি নতুন আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Samsung Galaxy A50 ফোনটি সম্প্রতি লঞ্চ করা হয়েছে আর এবার এই ফোনটির জন্য নতুন আপডেট দেওয়া হচ্ছে আর যা বাগ ফিক্স, লেটেস্ট সিকিউরিটি প্যাচ আর কিছু ইম্প্রুভমেন্টের সঙ্গে আসবে

Samsung তাদের নতুন মিড রেঞ্জ ফোন Galaxy A50 ভারতে নতুন আপডেট দিচ্ছে। আর এই আপডেটে বাগ ফিক্স, লেটেস্ট সিকিউরিটি প্যাচ আরও অনেক কিছু ইম্প্রুভমেট আসছে।

কোম্পানি এই নতুন আপডেট A505FDDU1ASC1/A505FODM1ASC1/A505FXXU1ASB7 ভার্সানের সঙ্গে আনছে আর এর ওজন 141MB। এই আপডেট চ্যানেলঞ্জে জানা গেছে যে galaxy A50 ফোনটির ক্যামেরার পিকচার কোয়ালিটি ভাল করা হয়েছে। আর এই আপডেট 2019 মার্চ সিকিউরিটির স্নেগ আসবে। লেটেস্ট আপডেট ডাউনলোড করার জন্য ইউজার্সদের সেটিংসে গিয়ে সফটোয়্যার আপডেট দেওয়া হচ্চে আর এই আপডেট ডাউনলোড আর ইন্সটল  করতে হবে।

Samsung Galaxy A50 ফোনটিতে আপনারা 6.4 ইঞ্চির ফুল HD+ ইনফিনিটি U সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনটি Exynos 7 Series 9610 10nm processor  য়েওর সঙ্গে 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এটি একটি অ্যান্ড্রয়েড পাই ডিভাইস।

আপনাদের বলে রাখি যে এই ফোনে 25MP র f/1.7 অ্যাপার্চারের ক্যামেরার সঙ্গে একটি 5MP র ডেপথ সেন্সার আর একটি 8MP র আলট্রা ওয়াইড লেন্স আছে। আর এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনটি Samsung Pay, Bixby Vision, Bixby Voice, Bixby Home আর বিক্সবি রিমাইন্ডার যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo