5G র সঙ্গে আসবে এই সাওমি ফোনটি! Xiaomi Mi Mix 3 য়ের ক্যামেরা নিয়ে নতুন একটি লিক সামনে এল,

5G র সঙ্গে আসবে এই সাওমি ফোনটি! Xiaomi Mi Mix 3 য়ের ক্যামেরা নিয়ে নতুন একটি লিক সামনে এল,
HIGHLIGHTS

Xiaomi MI Mix 3 ফোনটিকে নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে এটি 15 সেপটেম্বর লঞ্চ করা হতে পারে, আর এর মানে এই যে কিছু দিনের মধ্যেই এই ফোনটি লঞ্চ হবে

অল স্ক্রিনের সঙ্গে স্মার্টফোন লঞ্চ করা এখন কোম্পানি গুলির একটি প্রধান ব্যাপার হয়ে দারিয়েছে। আর এর জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পেহচনের দিকে আর ক্যামেরাতে পরিবর্তন দেখা যাচ্ছে। আর সম্প্রতি জানা গেছে যে স্লকাইট আউট ক্যামেরা চলছে। আমরা Vivo আর NEX য়ে এটা দেখেছি। আর এছাড়া Oppo র Find X ফোনেও এটা দেখা গেছে। আর মনে হচ্ছে যে এবার কোম্পানি গুলি এই ট্রেন্ডে আসতে চলেছে।

আমরা যদি সম্প্রতি চলা IFA 2018 য়ের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Honor তাদের স্মার্টফোন Magic 2 য়ের টিজ করেছে, আর এর ক্যামের এই রকমেরই হবে। তবে Xiaomiও এই দিকে যাওয়ার চেস্টা করছে আর মনে করা হচ্ছে যে Xiaomi তাদের পরবর্তী ডিভাইস Xiaomi Mi MIUX 3 য়ে এইত প্রযুক্তি নিয়ে আসবে।

Xiaomi Mi Mix 3 স্মার্টফোনটিকে নিয়ে এর আগেও অনেক কিছু শোনা গেছিল আর এই ডিভাইসের একটি লিক এবার ইন্টারনেটে দেখা গেছে আর, এই লিক অনুসারে এই ফোনের পপ আউট স্লেফি ক্যামেরা থাকতে পারে। আর এর সংগ এর সিমে আপনারা 2k AMOLED ডিস্প্লে পাবেন আর যা Xiaomi তাদের কোন স্মার্টফোনে প্রথম দেবে। আর এছাড়া এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 8456 প্রসেসার পাবেন।

মনে করা হচ্ছে যে এই ডিভাইসে কোম্পানির তরফে RMB 3,899 মানে প্রায় 39,00 টাকায় লঞ্চ করতে পারে। আর এছারা এই ফোনে স্পেশাল ফিচার হিসাবে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর এর সঙ্গে এতে ওয়ারলেস চার্জিংও থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo