Sony Xperia XZ3 স্মার্টফোনটির রেন্ডার লিক হল, ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে বলে অনুমান করা হচ্ছে

Sony Xperia XZ3 স্মার্টফোনটির রেন্ডার লিক হল, ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে বলে অনুমান করা হচ্ছে
HIGHLIGHTS

সামনে এসেছে যে Sony Xperia XZ3 স্মার্টফোনটিতে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে আর এর টপ আর বটমে আপনারা কিছু বেজেল দেখতে পারবেন

Sony র এই নতুন ডিভাইসটিকে নিয়ে ইন্টারনেটে অনেক খবর সামনে আসছে। আপনাদের বলে রাখি যে Sony Xperia Xz3 ডিভাইসটিকে ইন্টারনেটে বিভিন্ন খবর আসতেই থাকছে। আর আমরা যদি CampareRaja র একটি রিপোর্ট কে সত্যি বলে মনে করি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে কিছু জানা গেছে। আর কোম্পানি এটি IFA 2018 তে লঞ্চ করতে পারে। আর এই ডিভাইসটির লঞ্চ ইভেন্ট 31 আগস্ট হতে পারে।

তবে এই প্রথম নয় যখন এই ডিভাইসটিকে নিয়ে কিছু খবর সামনে এল, এর আগেও এই ডিভাইসটিকে নিয়ে অনেক কিছু জানা গেছে। আর কিছু সময় আগে আসা একটি খবর অনুসারে এই ডিভাইসটি GFXbench য়ে দেখা গেছিল, আর এই ডিভাইসের সব থেকে বড় বৈশিষ্ট্য এতে হাই এন্ড স্ন্যাপড্র্যাগন 845 থাকবে। আর এর সঙ্গে এই স্মার্টফোনটি IP68 রেটিং যুক্ত হবে বলে জানা যাচ্ছে। আর এর সঙ্গে এই ফোনে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, আর এতে একটি 19 মেগাপিক্সালের প্রাইমারি আর 12মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা থাকতে পার। আর এই ফোনে একটি 13মেগাপিক্সলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। আর এই ডিভাইস দুটিতে একই রকমের ক্যামেরা থাকবে বলে জানা যাচ্ছে।

আর এসবের সঙ্গে এই ডিভাইসটি দুটি আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। ফোনে একটি 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের স্টোরেজ বাড়াতে চাইলে এই ফোনে আপনারা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজকে 400GB পর্যন্ত বাড়াতে পারবেন। আর এই ফোনে কানেক্টিভিটি অপশানে আপনারা 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0 আর NFC র সঙ্গে USB Type C পোর্টও আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo