Samsung Galaxy S10+ফোনটি প্রথম সফটোয়্যার আপডেট পেল

Samsung Galaxy S10+ফোনটি প্রথম সফটোয়্যার আপডেট পেল
HIGHLIGHTS

সম্প্রতি Samsung Galaxy S সিরিজের ফোন Galaxy S10+ প্রথম সফটোয়্যার আপডেট পেল, এই আপডেটের সঙ্গে ইউজার্সরা ইন্সটাগ্রাম মোড ফিচার পাবেন

হাইলাইট

  • Samsung Galaxy S10+ ফোনটি প্রথম সফটোয়্যার আপডেট পেয়েছে
  • ইউজার্সরা Bixby Button রিম্যাপ করতে পারবেন
  • Instagram Mode ফিচার এসেছে

 

Samsung Galaxy S10+ গ্লোবাল লঞ্চ হয়েছে মাত্র কিছু দিনই হয়েছে আর এর মধ্যেই এই ফোনটির প্রথম আপডেট এসে গেল। Sammobile সম্প্রতি একটি রিপোর্টে জানিয়েছে যে স্যামসাং ফ্ল্যাগশিপ ফোনে Bixby Button রিম্যাপ করার জন্য নতুন অপশান পাচ্ছে। আর এর সঙ্গে এতে নতুন ফিচার ইন্সটাগ্রকাম মোড এসেছে। আর শুধু তাই নয় সব বাগ ফিকস করার সঙ্গে সঙ্গে এতে আপডেট দেওয়া হয়েছে। ফ্রান্স আর জার্মানির ইউজারসরা এই আপডেট পাওয়া শুরু করেছেন।

এই ফোনের সব থেকে বড় পরিবর্তন ফোনের বডি সাইডে রিম্যাপ অপশানের Bixby বটন দেওয়া হয়েছে। আর আপনারা একে নিজেদের মতন করে ফেসবুক বা হোয়াটঅ্যাপের মতন অ্যাপ লঞ্চ করতে পারবেন। আর এর জন্য রিপ্রোগ্রাম করতে পারবেন। আর আশা করা হচ্ছে যে ইউজার্সরা Samsung Galaxy S10+ ফোনের এই আপডেট পছন্দ করবেন।

আর এর সঙ্গে এই ডিভাইসে ইন্সটাগ্রাম মোড আছে। আর এর ইউজার্সরা এই ডিভাইসে নেটিভ ক্যামেরা অ্যাপ থেকে ইন্সটাগ্রাম স্টোরিজে ডায়রেক্ট ছবি আপলোড করতে পারবনে। Samsung CEO DJ Koh অনুসারে Samasung Galaxy Flagship ফোনে থাকা Instagram Mode আপনারা বাজারে সেরা ইন্সটাগ্রামের অভিজ্ঞতা পাবেন। আর এর সঙ্গে এই আপডেটে ফিঙ্গারপ্রিন্ট রেকগজেশান ও ভাল করা হয়েছে আর ডিফল্ট ক্যামেরা অ্যাপকে স্টেবিলিটির ওপর কাজ করা হচ্ছে।

Samsung Galaxy S10+ফোনে আপনারা একটি 7-nanometre Exynos 9820 chipset  আর একটি 12GB র‍্যাম পাবেন। আর এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 1TB যা 512GB পর্যন্ত এক্সপেন্ড করা জায়। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই আউট অফ দ্যা বক্সের সঙ্গে এসেছে আর 4,100mAh য়ের ব্যাটারির সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির 1440x3040p রেজিলিউশানের ডিসপ্লে পাবেন। Samsung galaxy S10+ ফোনটি ভারতে 6মার্চ 73,990 টাকা প্রাথমিক দামে আসবে বলে মনে করা হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo