Honor 9 Lite ফোনটির অসাধারন এই 5টি ফিচার্সের কথা জানেন কি?

Honor 9 Lite ফোনটির অসাধারন এই 5টি ফিচার্সের কথা জানেন কি?
HIGHLIGHTS

এই ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম মাত 10,999 টাকা আর এই ফোনটির 4GB র‍্যাম ভেরিয়েন্টটি ভারতে 14,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে

কিছুদিন আগেই ভারতে Honor 9 Lite ফোনটি লঞ্চ হয়েছে। এই ফোনটি যা 3GB র‍্যাম যুক্ত সেই ভেরিয়েন্টটি 10,999 টাকায় কেনা যেতে পারে। আর সেখানে এই ফোনটির বড় ভেরেইয়েন্টটি মানে 4GB র‍্যাম ভেরিয়েন্টটি 14,999 টাকায় কেনা যেতে পারে। যদি এই ফোনটির স্পেসিফিকেশানের দিকে দেখা যায় তবে কম দামে এই ফোনটিতে ভাল স্পেসিফিকেশান পাওয়া যায়। আমরা এখানে আপনাদের Honor 9 Lite ফোনটির 5টি সেরা ফিচার্সের কথা বলব।  Flipkart এর রিপাব্লিক ডে সেলের দ্বিতীয় দিনে আজকে এই প্রোডাক্ট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

 1. Honor 9 Lite ফোনটিতে ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। ভারতে খুব কম ফোনেই ডুয়াল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যায়। আর এই দামের মধ্যে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত স্মার্টফোন ভারতে খুবই কম। Honor 9 Lite ফোনটিতে 13+2MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। এটি বোখে এফেক্টেও দেয়, আর এর সঙ্গে এই ফোনটিতে প্যানোরমা সেলফি, জেসচার কন্ট্রোলের মতন ফিচার্স দেওয়া হয়েছে।

2. Honor 9 Lite ফোনটিতে 5.65-ইঞ্চির ফুলভিউ FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। এই ডিসপ্লের রেজিলিউশান 2160×1080 পিক্সাল।

3. শুধু ফ্রন্টেই নয় এই ফোনটির রেয়ারেও ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 13MP+2MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এটি PDAF ফিচার যুক্ত।

4. Honor 9 Lite ফোনটির একটি অন্যতম বড় বৈশিষ্ট্য হল এর লুক। এই ফোনটি গ্লাস ব্যাক যুক্ত। এই ফোনটিতে ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস আছে। এই ফোনটির রেয়ার প্যানেলটি মিরার ফিনিসের মতন দেখতে, যা এই ফোনটিকে লুকের দিকে আলাদা মাত্রা দেয়।

5. Honor 9 Lite ফোনটিতে অ্যান্ড্রয়েডের লেটেস্ট অ্যান্ড্রয়েড ওরিওর EMUI 8.0 দেওয়া হয়েছে। আর এর জন্য এই ফোনটিতে ইউজাররা অ্যান্ড্রয়েডের লেটেস্ট ফিচারের ব্যবহার করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo