ফোল্ডেবেল স্যামসাং ফোনের বিষয়ে নতুন খবর জানা গেছে

ফোল্ডেবেল স্যামসাং ফোনের বিষয়ে নতুন খবর জানা গেছে
HIGHLIGHTS

কমপ্যাক্ট সাইজের স্কোয়ার শেপে ফোল্ড হবে

ডিভাইসে 6.7 ইঞ্চির ইনার ডিসপ্লে থাকবে

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোন এবার বিক্রি করা হয়নি আর এর মধ্যে জানা গেছে যে কোম্পানি সামনের বছর আরও একটি ফোল্ডেবেল ডিভাইস লঞ্চ করবে। রিপোর্ট অউসারে এই ফোনটি নিচের দিকে ফোল্ড করা যাবে আর এটি কম্প্যাক্ট সাইজে আসবে।

আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ফোনে 6.7 ইঞ্চির ইনার ডিসপ্লে থাকবে। যা পেকেটের আকারের স্কোয়ার শেপে ফোল্ড করা যাবে। কোম্পানি এই স্মার্টফোনটি কম দামে আনবে। আর গ্যালাক্সি ফোল্ড স্কোয়ার অ্যাস্পেক্ট রেশিও আর বড় স্ক্রিনে আসবে আর এর অ্যাপ এই ভাবে কাস্টমাইজ করা হবে আর এর সঙ্গে এটি সম্পূর্ণ ডায়মেনশানে আসতে পারে তা দেখা হবে।

পরবর্তী স্যামসাং ফোল্ডেবেল ফোনে ইনার ডিসপ্লের জন্য আল্ট্রা থিন গ্লাস টেস্তীং করছে আর এটি স্মার্টফোনের ডিসপ্লে প্রোটেকশান গ্লাসের থেকে 3% থিক হবে। আর এর সঙ্গে কোম্পানি তাদের ফোল্ডেবেল ফোনের ডিভাইস আরও ভাল করতে চলেছে।

নতুন ফোল্ডেবেল ফোনে ইনার ডিসপ্লের টপে পাঞ্চ হোল ডিজাইন দেওয়া হয়েছে আর এটি সেলফি ক্যামেরা আছে। আর এই ডিজাইন এখন  Galaxy Note 10 য়ের মতন। আর এই ফোনের ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হবে যা ফ্লিপ অন হওয়ার পরে রেয়ারে দেখা যাবে, আর বন্ধ হলে ফ্রন্টে থাকবে। আর এর সঙ্গে কোরিয়ার টেক জায়েন্ট পরবর্তী ফোল্ডেবেল ফোনের জন্য আমেরিকার ডিজাইনার থম ব্রাইনের সঙ্গে চুক্তি করেছে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo