অ্যাপেলের নতুন iPhone Xs আর iPhone XS Max প্রি-অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে

অ্যাপেলের নতুন iPhone Xs আর iPhone XS Max প্রি-অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

অ্যাপেল iPhone XS, iPhone XS Max আর iPhone XR লঞ্চ করেছে আর আজকে এই স্মার্টফোন গুলি প্রি-অর্ডার করা যাচ্ছে

অ্যাপেল এই বছর তিনটি নতুন আইফোন লঞ্চ করেছে এগুলি হল- iPhone XS, iPhone XS, iPhone XR লঞ্চ করেছে, আর এবার এদের প্রি-বুকিং শুরু হয়ে গেছে। আর আইফোন এই বছরে তিনটি অপশানে এসেছে। iPhone  XS আর iPhone XS Max 28 সেপ্টেম্বর ভারতে লঞ্চ করা হবে। আর আজ থেকে এই দুটি ফোনের জন্য প্রি-অর্ডার শুরু হয়ে গেছে।

আপনারা যদি নতুন অ্যাপেল iPhone Xs আর XS Max কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে এয়ারটেল, রিলায়েন্স জিও আর ফ্লিপকার্টে এই ফোন গুলি প্রি-অর্ডার শুরু করা হয়েছে। আর এছাড়া কিছু প্রিমিয়াম রিসেলার্স আর অফিসিয়াল স্টোর্সে এই ফোন গুলি প্রি-অর্ডার করা যাবে।

গ্রাহকরা পেমেন্টের জন্য EMI প্ল্যানের কোন অপশান বাছতে পারবেন। আর এর পরে তাদের স্টোর পিক আপ বা হোম ডেলিভারি অপশান দিতে হবে। আইফোনের ডেলিভারি 28 সেপ্টেম্বর বিকেল 6 টা থেকে শুরু হবে। আর ফ্লিপকার্টে অর্ডার করার মস্যে কিছু অঞ্চলে 29 সেপ্টেম্বর ডেলিভারি করা হবে।

এয়ারটেল আর জিওর করা প্রি-অর্ডার

এয়ারটেল বা জিওর সঙ্গে বুকিং করলে Airtel.in বা Jio.com য়ে গিয়ে আপনারা একটি ব্যানার দেখতে পাবেন যাতে ক্লিক করে নতুন অ্যাপেল আইফোনের প্রি-অর্ডার করা যাবে। ফ্লিপকার্টে এই ডিভাইসের লিস্টেড করা হয়েছে আর একটি রেগুলার পারচেজ হিসাবে অর্ডার করা যেতে পারে। পেমেন্ট অপশানে আর ডেলিভারি অ্যাড্রেস সাবমিট করার পরে আপনাদের অর্ডার সেট হয়ে যাবে আর ডিভাইস অফিসিয়ালি আসার পরে এটা আপনারা পেয়ে যাবেন।

নতুন Apple iPhone XS, আর iPhone XS Max এখনও পর্যন্ত কোম্পানির সব থেকে দামি ডিভাইস। iPhone XS(64GB) র দাম 99,900 টাকা আর iPhone XS Max(512GB)র দাম 1,44,900টাকা। আর এই দুটি ফোনে হার্ডওয়্যারের ক্ষেত্রে একি তবে এদের ব্যাটারি আর স্ক্রিন সাইজে পার্থক্য দেখা যাবে। iPhone XS ফোনে 5.8 ইচনির একটি AMOLED স্ক্রিন আছে আর iPhone XS Max য়ে একটি 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo