13 নভেম্বর MOTOROLA RAZER ফোল্ডেবেল ফোন লঞ্চ করা হতে পারে

13 নভেম্বর MOTOROLA RAZER ফোল্ডেবেল ফোন লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে মোটোরোলা রেজার ফোল্ডেবেল ফোন একটি নতুন ডিজাইনের সঙ্গে আসবে

আর এর সঙ্গে এই ফোনটি গ্যালাক্সি ফোল্ড আর হুয়াওয়ে মেটা X য়ের প্রতিযোগী হবে

মোটোরোলা তাদের Motorola Razr Foldable Phoneয়ের একটি নতুন টিজার নিয়ে এসেছে, আর এই টিজারে এই ফোনের লঞ্চ ডেট সামনে এসেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই টিজারের মাধ্যমে জানা গেছে যে ফোনটি 13 নভেম্বর লঞ্চ করা হবে। স্যামসাং আর হুয়াওয়ে এই ক্ষেত্রে কাজ করেছে আর এখন এই ফোন মাইক্রো সফট এই জায়গায় সারফেসের মাধ্যমে আসছে।

আর এবার লেনোভোর মোটোরোলা একটি ফোল্ডেবেল ফোন আনবে বলে জানা গেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে ফোনটির বিষয়ে কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠানোও শুরু করে দিয়েছে। আর এই ফোনটির ক্ষেত্রে  “An original unlike any other” লেখাটি দেখা গেছে এর মানে এই যে এই ইভেন্টে কোম্পানি একটি ফোল্ডেবেল ফোন লঞ্চ করবে। আর এই ফোনটির বিষয়ে যদি CNET য়ের একটি রিপোর্ট দেখা যায় তবে দেখা যাবে যে এই ইভেন্টয়ে লিকুইড মেটাল অ্যাস্কূরেটার মেটিরিয়াল মেল্টিং অফ দেখানো হয়েছে। আর এই ইভেন্টণে আসলে একটি ফোল্ডেবেল ফোন আসবে।

Moto RAZR 2019 মোবাইল ফোন নিয়ে এসেছিল আর এইফনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার থাকতে পারে আর এই ফোনে এর সঙ্গে একটি 2.2GHz অক্টা কোর প্রসেসার থাকবে আর এই ফোনে আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট থাকতে পারে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পেতে পারেন আর এর সঙ্গে এইউ ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাওয়া যেতে পারে। আর এই ফোনে আপনারা 2730mAH য়ের ব্যাটারি পেতে পারেন। আর এই ফোনের ক্যামেরা বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি ক্ল্যামশেল ফোন পাবেন। আর এই ফোনে একটি হিঞ্চ যুক্ত ফোল্ড ডিসপ্লে থাকবে। ফোনের ডিসপ্লেতে একটি OLED প্যানেল থাকবে আর এই ফোনে একটি 6.2 ইঞ্চির স্ক্রিন থাকবে। আর এই ফোনে আপনারা লিক অনুসারে সাদা, ব্ল্যাক আর গোল্ড রঙের পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo