মোটোরোলা রেজার ফোল্ডেবেল ফোন ডিসেম্বর মাসে লঞ্চ করা হতে পারে

মোটোরোলা রেজার ফোল্ডেবেল ফোন ডিসেম্বর মাসে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

এই ফোনটি ডিসেম্বরে ইউরোপে লঞ্চ করা হতে পারে

অন্য ফোল্ডেবেল ফোনের থেকে সস্তা হবে

মোটোরোলার ফোল্ডেবেল ফোনের বিষয়ে জানা গেছে , কোম্পানি ফেব্রুয়ারি মাসে এই ফোনের বিষয়ে জানিয়েছিল। আমরা এই ফোনের রেন্ডার এর মধ্যে দেখেছি আর এবার এই ফোনের বিষয়ে এখনও পর্যন্ত বেশি কিছু জানা জায়নি। ফোনের লঞ্চ ডেটের বিষয়ে এখনও পর্যন্ত অনেক গুজব সামনে এসেছে। আর এবার একটি ডাচ ওয়েবসাইট থেকে জানা গেছে যে এই ডিভাইস ডিসেম্বরে ইউরোপে লঞ্চ করা হতে পারে আর এদাম 1500 Euros(প্রায় 1,19 লাখ টাকা )হবে।

LetsGoDigital য়ের একটি রিপোর্ট অনুসারে মোটোরোলা রেজার ফোন এর আগের রেন্ডের মতন ডিজাইনেই আসবে। আর এটি Yanko Design য়ের পেটেন্ট নির্ভর। রেন্ডারে একটি বড় ডিসপ্লে দেখা গেছে আর এটি ট্র্যাডিশানাল রেজার ফোনের মতন ওপেন আর ক্লোস হতে পারে। আর এই ফোনের ফ্রন্টে একটি ছোট স্ক্রিন পাওয়া যাবে সেখানে নোটিফিকেশান আর ইনকামিং কল দেখা যাবে।

আমরা যদি এই মোটোরোলা রেজার ফোনের দামের দিকটি দেখি তবে এই ফোনটি একটি দামি ফোন হিসাবে বলা হবে। আর এই ফোনের দাম বাজারে থাকা অন্য ফোল্ডেবেল ফোনের থেকে বেশি হবে। স্যামসাং গ্যালাক্সি ফোল্ড আর হুয়াওইয়ে মেটা X য়ের দাম যথাক্রমে  2,000 euros(প্রায় 1.59 লাখ টাকা) আর 2,300 euros(প্রায় 1.82 লাখ টাকা) রাখা হয়েছে। আর আশা করা হচ্ছে যে এই মোটোরোলা ফোল্ডেবেল ফোনের দাম মিড রেঞ্জে আসবে।

রিপোর্ট অনুসারে এই স্মার্টফোনটি কয়েক মাসের মধ্যে $1500 (প্রায় 1.8 লাখ টাকা) আমেরিকায় লঞ্চ করা হবে। আর সোর্স অনুসারে মোটোরোলা রেজার ফোল্ডিং ফোনটি ইউরোপেও লঞ্চ করা হবে আর সেখানে এটি 2019 য়ের ডিসম্বর আর 2020 র মধ্যে কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo