মোটোরোলা ওয়ান জুম সম্ভবত স্পেশাল অ্যালেক্সা ইন্টারোগেশান ও আরও অনেক কিছুর সঙ্গে আসবে

মোটোরোলা ওয়ান জুম সম্ভবত স্পেশাল অ্যালেক্সা ইন্টারোগেশান ও আরও অনেক কিছুর সঙ্গে আসবে
HIGHLIGHTS

জানা গেছে যে মোটোরোলা ওয়ান জুম অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অংশ হবে না

এটি হয়ত অ্যালেক্সা ইন্টারেগেশানের সঙ্গে লঞ্চ হতে পারে

সম্প্রতি মোটোরোলা তাদের অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন লঞ্চ করেছে। আর এই মোটোরোলা ওয়ান ভিশান ফোন লঞ্চ হওয়ার পরে বেশ কিছু রিপোর্টে মোটোরোলা ওয়ান অ্যাকশানের বিষয়ে জানা গেছে। আর এবার আরও একটি মোটোরোলা ফোন আসার সম্ভবনা দেখা গেছে। নতুন রিপোর্ট অউসারে এই মোটোরোলা ওয়ান জুম ফোনটি হয়ত অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অংশ হবে না।

এই মোটোরোলা ওয়ান জুম ফোনটি হয়ত দুটি ভেরিয়েন্টে লঞ্চ হবে, এর মধ্য ‘প্রো’ মোডের একটি ফোন থাকবে। WinFuture য়ের টেক সাংবাদিক Roland Quandt য়ের লিক অনুসারে এই কথা বলা হচ্ছে। একটি টুইটে তিনি বলেন যে নন প্রো মোটোরোলা ওয়ান জুম হয়ত 48MP র ক্যামেরা কোয়াড ক্যামেরার সঙ্গে নিয়ে আসবে। আর এর সঙ্গে এই ফোনে হয়ত কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 থাকতে পারে সঙ্গে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ UFS স্টোরেক আর এতে একটি SD কার্ড স্লটও থাকতে পারে।

আর এই মোটোরোলা ওয়ান জুম ফোনটি হয়ত মোটো লোগোর সঙ্গে লাইট যুক্ত হবে। আর এর সঙ্গে এই ফোনে হয়ত অ্যালেক্সা ইন্টিগ্রেশান থাকবে যার থেকে মনে করা হচ্ছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন হবে না।

এর আগের একটি লিক অনুসারে Motorola One Zoom ফোনে একটি 6.2 ইঞ্চির ডিসপ্লে HDR সাপোর্টের সঙ্গে থাকবে। আর এই ফোনে আপনার 4GB/64GB আর 6GB/128GB ভেরিয়েন্ট পাবেন।আ র এর সঙ্গে এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনে আপনারা NFC কানেক্টিভিটি পেতে পারেন।

আর এই ফোনের 48MP প্রাইমারি ক্যামেরা ছাড়া কোয়াড রেয়ার ক্যামেরাতে 12MP সেনাস্র 8mP র সেন্সার থাকবে আর এর চতুর্থ সেন্সারের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর Motorola One Zoom ফোনে ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা থাকতে পারে।

আর এই Motorola One Zoom ফোনে একটি 3.5mm অডিও জ্যাক থাকতে পারে আর ফোনটি USB টাইপ C পোর্ট যুক্ত হবে।আ র এই ফোনটি IFA 201 য়ে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo