Motorola One Power Android One স্মার্টফোনটি ভারতে 24 সেপ্টেম্বর লঞ্চ করা হতে পারে

Motorola One Power Android One স্মার্টফোনটি ভারতে 24 সেপ্টেম্বর লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

সম্প্রতি Moto G6 Plus স্মার্টফোনটি লঞ্চ করার পরে এবার মোটোরোলার তরফে ভারতে তাদের অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোনে মোটোরোলার ওয়ান পাওয়ার্ড স্মার্টফোনও খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে

মনে করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি মোটোরোলা ভারতে তাদের মোটোরোলা ওয়ান পাওয়ার্ড অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন লঞ্চ করতে পারে, আর আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের Moto G Plus স্মার্টফোনটি এখন সম্প্রতি লঞ্চ করেছিল, তবে এই স্মার্টফোনটি কিছু সমালোচনার সম্মুখীন হয়েছে। আর আপনাদের এও বলে রাখি যে মোটোরোলার তরফে এই ডিভাইসটি মানে মোটোরোলা ওয়ান পাওয়ার স্মার্টফোন অন্য অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস, আর এর আগে কোম্পানি Motorola Moto X4 স্মার্টফোনটি লঞ্চ করেছে। Motorola Moto X4 ফোনটি ভারতে প্রথম মোটোরোলা ফোন যা একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ছিল।

আমরা যদি Motorola One Power স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে মোটোরোলা ওয়ান পাওয়ার্ড স্মার্টফোনে একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট দেওয়া হয়েছে আর ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে একটি 6.2 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে। আর এটা দেখতে হেব যে এর এই স্পেক্সের সঙ্গে ভারতে Motorola One Power স্মার্টফোনটি কেমন দামে লঞ্চ করা হবে।

24 সেপ্টেম্বর ভারতে মোটোরোলার ওয়ান পাওয়ার স্মার্টফোন লঞ্চ হতে পারে

মোটোরোলা ভারতে তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে একটি টুইট করেছে, আর এই ডিভাইসের বিষয়ে জানিয়েছে। এই টুইটে 24 সেপ্টেম্বর তারিখটি দেখা গেছে। আর এর টুইটে একটি 15 সেকেন্ডের ভিডিও দেখা যাবে। আর এই ডিভাইসের বিষয়ে বলা হয়েছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এখনও পর্যন্ত Motorola One Power কে নিয়ে অনেক খবর ইত্যাদি সামনে এসেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo