Motorola One Power স্মার্টফোনটি TENAA তে দেখা গেল, এর স্পেক্স জানুন

Motorola One Power স্মার্টফোনটি TENAA তে দেখা গেল, এর স্পেক্স জানুন
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে লেনোভো তার নতুন স্মার্টফোন হিসাবে Motorola One Power বা Moto One Power স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হবে, আর এই দুটি স্মার্টফোনই মিড-রেঞ্জ সেগমেন্টে আসতে পারে

মনে করা হচ্ছে যে লেনোভী তাদের নতুন স্মার্টফোন হিসাবে Motorola One Power বা Moto One Power স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হতে পারে, আর এই দুটি স্মার্টফোন মিড রেঞ্জ সেগমেন্টে লঞ্চ করা হতে পারে।

আর এও জানা গেছে যে এই স্মার্টফোন দুটি লঞ্চের বিষয়ে কিছু খবরও জানা গেছে। যে এই দুটি ডিভাইসই 2 আগস্ট শিকাগোতে একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোন দুটির বিষয়ে অনেক কিছুই জানা গেছে। আর এবার এই ডিভাইস গুলি TENAA তে দেখা গেছে।

আর এর আগেও সামনে এসেছে যে এই ডিভাইসটি একটি বড় 4,850mAH য়ের ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আপনারা এই ফোনে 6GB র‍্যামের সঙ্গে আসতে পারে। আর এবার এই নতুন লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসটি কোম্পানি ব্ল্যাক, গোল্ড আর সিলভার কালার আর সাদা রঙ্গেও লঞ্চ করতে পারে।

TENAAয়ের লিস্টিং থেকে এর কিছু স্পেক্স সামনে এসেচধে, যেমন এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এর সঙ্গে এই ফোনে একটি 6.18 ইঞ্চির FHD+ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি কয়েকটি  র‍্যাম  আর স্টোরেজ ভেরিয়েন্টে আসতে পারে। আর এছাড়া এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo