Moto E5 আর Moto E5Plus স্মার্টফোন দুটি Vodafone VoLTE পাওয়া শুরু করেছে

Moto E5 আর Moto E5Plus স্মার্টফোন দুটি Vodafone VoLTE পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

Motorolaর লেটেস্ট স্মার্টফোন মানে Moto E5 আর Moto E5 Plus স্মার্টফোন ভোডাফোনের তরফে তাদের VoLTE পরিষেবা পাওয়া শুরু করেছে

Motorolaর লেটেস্ট স্মার্টফোন মানে Moto E5 আর Moto E5 Plus স্মার্টফোন ভোডাফোনের তরফে তাদের VoLTE পরিষেবা পাওয়া শুরু করেছে। মানে এই ডিভাইসগুলি VoLTE সাপোর্ট পাওয়া শুরু করেছে। আর আপনারা এও জানেন যে এই স্মার্টফোন দুটি সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছিল, আর এবার তারা এই সাপোর্ট পাওয়া শুরু করছে। আর এছাড়া সম্প্রতি কিছু দিন আগেই Moto G6 আর Moto G6 Play স্মার্টফোনটিও VoLte পাওয়া শুরু করেছে আর এই সাপোর্ট পাওয়া শুরু করেছে আর এই সাপোর্ট ভোডাফোণের তরফে পাওয়া শুরু হয়েছে।

আর এর মানে এই যে এবার আপনারা VodafOne য়ের VolTe পরিষেবা মোতোরোলার সম্প্রতি লঞ্চ হওয়া এই চারটি স্মার্টফোনে পাবেন এর মধ্যে Moto G6, Moto G6 Play, Moto E5 আর Moto E5 Plus স্মার্টফোনে পাওয়া যাবে। আর এখনও পর্যন্ত Moto G5, Moto G5 Plus, আর Moto Z2 Force আর Moto X4 স্মার্টফোন গুলি এখনও এই তালিকায় আসেনি। তবে এই স্মার্টফোন গুলি বেশ কিছু দিন আগেই লঞ্চ হয়েগেছে।

আমরা যদি Motorola Moto E5 Plus আর Moto E5 Plus স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Moto E5 Plus স্মার্টফোনের তুলনায় বড় আপডেট এর ডিসপ্লে সাইজের অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ডিভাইসে 6ইঞ্চির HD+ ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 1440x720p। আর এই ডিভাইসের সব থেকে বড় বৈশিষ্ট্য এর 5000mAh য়ের ব্যাটারি যা র‍্যাপিড চার্জিং প্রযুক্তির সাপোর্ট করে। আর মোটোরোলা দাবি করেছে যে এই ডিভাইসটি 15 মিনিটের মধ্যে ছয় ঘন্টা পর্যন্ত ইউজার ডেলিভারি করতে পারে।

এই ডিভাইসটির ব্যাকে সিঙ্গেল রেয়ার ক্যামেরা আছে যার একটি 12MP সেন্সার যা f/2.0 অ্যাপার্চার যুক্ত আর সেখানে এর অন্য PDAF অটোফোকাসের জন্য। এই ডিভাইসে 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে যার অ্যাপার্চার f/2.2 আর সেন্সারের জন্য এর পিক্সাল 1.12um।

Moto E5 ফোনটিতেও Moto E5 Plus য়ের মতন ডিজাইন দেওয়া হেয়ছে আর এই ডিভাইসে 5.7 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 SoC যুক্ত আর এতে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে। আর ক্যামেরা সেটআপের বিষয়ে এই ডিভাইসে 13MP ক্যামেরা আছে আর এর অ্যাপার্চার f/2.0 আর ডিভাইসের ফ্রন্টে 5MPর সেন্সার আছে। আর এই ডিভাইসে 4000mAh য়ের ব্যাটারি আছে যা 10W র‍্যাপিড চার্জার যুক্ত। আর এই ডিভাইসে মোটো ডিসপ্লে ফিচার আছে যার মাধ্যমে ইউজার্সরা লক স্ক্রিনের মাধ্যমে নোটিফিকেশান চেক করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo